স্পেনে বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার মাহফিল

জাহিদুল আলম মাসুদ, স্পেন
 | প্রকাশিত : ২৫ মে ২০১৯, ২১:৩০

বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনের আয়োজনে এবং অল ইউরোপ বাংলা প্রেসক্লাবের সার্বিক সহযোগিতায় ইফতার ও দোয়া মাহফিল হয়েছে।

বাংলাদেশ অ্যাসোসিয়েশনের হল রুমে ২২ মে রাজনৈতিক, সামাজিক কমিউনিটি ব্যক্তিত্বদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

প্রেসক্লাব সভাপতি এ কে এম জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বকুল খানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে স্পেন দূতাবাসের হেড ও চেন্সরি এবং মিনিস্টার হারুন আল রাশিদ বলেন, প্রবাসে সাংবাদিকতা খুবই চ্যালেঞ্জিং। কেননা তারা মূল্যবান সময় দিয়ে দেশ ও কমিউনিটিকে পক্ষে কাজ করে যাচ্ছে। প্রবাসের বুকে এক টুকরো বাংলাদেশ নতুন প্রজম্মের কাছে পরিচয় করে দিচ্ছে, নিশ্চয় তা দেশপ্রেমের একটি অংশ। তিনি দূতাবাসের পক্ষ থেকে স্পেনে কর্মরত সাংবাদিকদের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সাবেক সভাপতি এ এস আই আর রবিন, কমিউনিটি ব্যক্তিত্ব মোজাম্মেল হক মনু, সোহেল ভূঁইয়া, এমদাদ হাওলাদার, ফ্রান্স বাংলাদেশ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আবুল কালাম মামুন, জাকির হুসেন, দুলাল সাফা, লুৎফুর রহমান, আব্দুল মুন্তাকিম মুজাক্কির, আব্দুর রহমান, রাসেল দেওয়ান, ইসলাম উদ্দিন, আইয়ুব আলী সোহাগ, আব্দুর রাজ্জাক, জসিম উদ্দিন, খায়রুজ্জামান জামান, নাজমুল ইসলাম নাজু, শামীম মিয়া, এক্রামুজ্জামান কিরণ, হেমায়েত খান, আখতারুজ্জামান আখতার, আবুল হুসেন, মাসুদ উদ্দিন, রুবেল খান, রানা আবেদীন, এফ এম ফারুক পাভেল প্রমুখ।

ইফতার মাহফিলে দুয়া পরিচালনা করেন নূর হুসেন পাটোয়ারী।

অনুষ্টানের শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন সাংগঠনিক সম্পাদক ফখরুদ্দিন রাজি।

প্রেসক্লাব থেকে বক্তব্য রাখেন- সিনিয়র সহ-সভাপতি জাহিদুল হক মাসুদ, সহ-সভাপতি সেলিম আলম ও ইব্রালিম খলিল, যুগ্ম সম্পাদক দবির তালুকদার, সংবাদকর্মী হুসেন মোহাম্মদ ইকবাল, হানিফ মিয়াজী।

প্রধান অতিথি হারুন আল রাশিদ নতুনভাবে বাংলাদেশ প্রেসক্লাবে যুক্ত হওয়া সাইফুর রহমান, মনিরুজ্যকমান টিটো, মাসনুন জুয়েলকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

(ঢাকাটাইমস/২৫মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :