ছবি প্রযোজনায় এবার ক্যাটরিনা

প্রকাশ | ২৬ মে ২০১৯, ১০:১০

বিনোদন ডেস্ক

বলিউডের সেরা নায়িকাদের অন্যতম ক্যাটরিনা কাইফ। ২০০৩ সাল থেকে তিনি অভিনয়ের সঙ্গে যুক্ত। গত ১৬ বছরে তার হিট ছবির তালিকা বেশ দীর্ঘ। যার বেশিরভাগই ইন্ডাস্ট্রির ‘সুলতান’ খ্যাত অভিনেতা সালমান খানের বিপরীতে। সেই সালমানের বিপরীতেই মুক্তির অপেক্ষায় রয়েছে ক্যাটরিনার আরও একটি বড় বাজেটের ছবি ‘ভারত’। এই ছবিটিও যে হিট হবে, সে বিষয়ে এখনই আলোচনা চলছে বলিউডের অন্দরে।

‘ভারত’ মুক্তির আগে ছবিটির প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি মুম্বাইয়ে একটি সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন ক্যাট সুন্দরী। সেখানে তিনি জানান নতুন এক খবর। বলেন, খুব শিগগির ছবি প্রযোজনায় দেখা যাবে তাকে। অভিনেত্রী থেকে এরই মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মা ও নেহা ধুপিয়ার মতো তারকারা ছবি প্রযোজনায় নেমে পড়েছেন। খবর সত্যি হলে এবার তাদেরই তালিকাভূক্ত হতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ।

বলিউড সূত্রে খবর, ‘হি লাভস মি, হি লাভস মি নট’ ছবিটির স্বত্ব কিনে নিয়েছেন সালমান খানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা। নায়িকার কথায়, ‘এই ফরাসি ছবির গল্প নিয়ে বেশ অনেকদিন ধরেই আমরা কাজ করছি। আমি এমন একটি প্রজেক্টের সঙ্গে যুক্ত হতে চেয়েছিলাম, যার বিষয়বস্তু আমার মন ছুঁয়ে যাবে। ‘হি লাভস মি, হি লাভস মি নট’ ছবির গল্পটি তেমনই। সব দিক ঠিক থাকলে চলতি বছরই ছবির শুটিং শুরু করা হবে।’

অভিনয়ের ক্ষেত্রে ক্যাটরিনার মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ছিল ‘জিরো’। শাহরুখ খানের বিপরীতের এ ছবিটি গত বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল। কিন্তু ভালো ব্যবসা করতে পারেনি ‘জিরো’। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘ভারত’ ছবিটি। এটি আসছে ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এরপর খুব শিগগির তাকে অক্ষয় কুমারের বিপরীতে ‘সূর্যবংশী’ ছবিতে দেখা যাবে। রোহিত শেঠির পরিচালনায় এ ছবি ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা।

ঢাকাটাইমস/২৬ মে/এএইচ