নতুন নাচের ছবিতে বরুণ

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৬ মে ২০১৯, ১৩:৪৩ | প্রকাশিত : ২৬ মে ২০১৯, ১২:৫৫

মুম্বইয়ের হিপ হট গ্রুপ কিংস ইউনাইটেডকে নিয়ে বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুরের ‘এবিসিডি টু’ ছবির কথা মনে আছে নিশ্চয়ই? বলিউডে জোর গুঞ্জন, আরও একবার এই গ্রুপকে নিয়ে ছবি তৈরি করতে চলেছেন পরিচালক রেমো ডি সুজা। ছবির নাম ‘ড্যান্সার’। এখানে বরুণের সঙ্গে শ্রদ্ধাও থাকবেন।

কয়েকদিন আগে আমেরিকার ‘ওয়ার্ল্ড অফ ডান্স’ শোতে গিয়ে আন্তর্জাতিক খ্যাতি পেয়েছে ‘কিংস ইউনাইটেড গ্রুপ। সেই খ্যাতির জেরে এবার প্রযোজক শৈলেন্দ্র সিং-এর নতুন একটি ছবি করার ভাবনা এসেছে। সম্প্রতি সেই ছবির চিত্রনাট্য লেখার কাজ শুরুও করছেন তিনি। এই প্রযোজকের ঝুলিতে এর আগে ‘মাকড়ি’, ‘ডোর’, ‘ফির মিলেঙ্গে’-এর মতো ছবি আছে।

বলিউড সূত্রে খবর, কিংস ইউনাইটেডের কাছে দারুণ দারুণ সব গল্প রয়েছে, যা নিঃসন্দেহে দর্শকের মন জয় করবে। বরুণ ধাওয়ান ও শ্রদ্ধার কাপুরের পরের ছবি ‘ডান্সার’-এও দেখা যাবে তাদের। শোনা যাচ্ছে, সুরেশ মুকুন্দের চরিত্রের জন্য নতুন করে আর কাউকে নয়, বরং বরুণকেই ভাবছেন প্রযোজক।

বরুণের মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘কলঙ্ক’। এই ছবিতে তার বিপরীতে ছিলেন আলিয়া ভাট। আরও ছিলেন সঞ্জয় দত্ত-মাধুরী ও আদিত্য রাই কাপুর-সোনাক্ষী সিনহা জুটি। ‘কলঙ্ক’ বক্স অফিসে ভালো ব্যবসা করতে না পারলেও সেখানে দারুণ প্রশংসিত হয় বরুণের অভিনয়।

ঢাকাটাইমস/২৬ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :