মোদিকে শুভেচ্ছা শাহরুখ খানের

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৬ মে ২০১৯, ১৩:২৮

ভারতের ১৭তম লোকসভা নির্বাচনের ষষ্ঠ ধাপের ভোটে উত্তর মুম্বাইয়ের একটি কেন্দ্রে ভোট দিতে দেখা যায় বলিউডের বাদশাহ শাহরুখ খানকে। কোন দলকে ভোট দিয়েছিলেন না জানালেও দ্বিতীয়বার ভারতের প্রধানমন্ত্রী হওয়ায় নরেন্দ্র মোদিকে ঠিকই শুভেচ্ছা জানান কিং খান। ফলাফল ঘোষণার পরের দিন টুইটারে একটি পোস্ট দিয়ে মোদিকে শুভেচ্ছা জানান শাহরুখ।

টুইটারে অভিনেতা লিখেন, ‘আমি ভারতীয় হিসাবে গর্বিত। গণতন্ত্রের রায় স্পষ্ট, আমরা আমাদের পছন্দের দলকে বেছে নিয়েছি। এবার আমাদের স্বপ্ন পূরণের কথা ভেবে আমাদের এই সরকারের পাশে থাকতে হবে। গণতন্ত্রই জয়ী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্দেশ্য আমার তরফ থেকে রইল অনেক শুভেচ্ছা।’

লোকসভা নির্বাচনে বিপুল ব্যবধানে বিজেপি জয়ী হওয়ার পর ফলাফল ঘোষণার দিনই অনেক বলিউড তারকা মোদিকে শুভেচ্ছা জানান। সেই তালিকায় ছিলেন অমিতাভ বচ্চন, সালমান খান, আমির খান, অক্ষয় কুমার, অজয় দেবগণ, স্বরা ভাস্কর, কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে অনেকে। বাকি ছিলেন শুধু কিং খান।একদিন পরে হলেও তিনি শুভেচ্ছা জানালেন মোদিকে।

এর আগে নিজের গলায় র‌্যাপ গেয়ে দেশবাসীকে ভোট দেয়ার আহ্বান জানান শাহরুখ। প্রধানমন্ত্রীর মোদির অনুরোধেই তিনি এই উদ্যোগ নেন। প্রধানমন্ত্রীর অনুরোধ মেনে ভারতবাসীকে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে বলেন। শাহরুখের সেই র‌্যাপটি দারুণ হিট করেছিল ইউটিউব সহ সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যমে।

ঢাকাটাইমস/২৬ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :