মাগুরায় অপহরণ চক্রের চার সদস্য গ্রেপ্তার

মাগুরা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০১৯, ২১:০৩

মাগুরায় অপহৃত ব্যক্তিকে উদ্ধারসহ এই চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের মাগুরা পুলিশ রবিবার সদর থানা সম্মেলন কক্ষে সাংবাদিকদের সামনে হাজির করে।

আটককৃতরা হচ্ছে শহরতলীর স্টেডিয়াম পাড়ার আমির উদ্দিনের ছেলে সাজ্জাদ হোসেন (৪০), স্টেডিয়াম পাড়ারশহিদুল ইসলামের ছেলে শাহিনুর রহমান পলাশ (২৫), শহরের আর্দশপাড়ার আব্দুল লতিফের ছেলে জয় (২০) ও শ্রীপুর উপজেলার আমতৈল গ্রামের আউয়াল মোল্যার ছেলে তুহিন মোল্যা (২৬)।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ ইব্রাহিম জানান, গত ২৪ মে সন্ধ্যায় সদরের বুধইরপাড়া গ্রামের ইকতার বিশ্বাস নামে এক রাজমিস্ত্রিকে কৌশলে অপহরণ করে একটি সংঘবদ্ধ অপহরণকারী চক্র। পরে চক্রটি তার পরিবারের কাছে বিকাশের মাধ্যমে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি তার পরিবার পুলিশকে জানায়। পুলিশ অপহরণকারীদের দেওয়া বিকাশ নাম্বারটি অবস্থান শনাক্ত করে। সদরের আলমখালী বাজারের ওই বিকাশের এজেন্ট নাম্বারে টাকা পাঠিয়ে সাদা পোশাকধারী পুলিশ সেখানে অবস্থান করে। এ সময় অপহরণকারী চক্রের সদস্য তুহিন মোল্যা সেখানে টাকা এসেছে কি না খোঁজ নিতে এলে তিনি পুলিশের হাতে ধরা পড়েন।

পরে তার দেওয়া তথ্যমতে, শহরের স্টেডিয়ামপাড়া থেকে চক্রের অনতম সদস্য সাজ্জাদ হোসেন ও শহিনুর রহমান, আদর্শপাড়া থেকে মোহাম্মদ জয়কে গ্রেপ্তার করে পুলিশ। তবে এ চক্রের মূল হোতা সোহানুর রহমান ও রত্না খাতুনের অবস্থান শনাক্ত করে পুলিশ তাদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার ইব্রাহিম আরও জানান, সংঘবদ্ধ এই চক্রটি দীর্ঘদিন ধরে রত্না খাতুন নামে এক নারীকে দিয়ে ফাঁদ পেতে মাগুরার বিভিন্ন পেশার মানুষকে অপহরণ করে মুক্তিপণ আদায় করে আসছে।

এ ঘটনায় গ্রেপ্তারকৃত চারজনসহ মোট ছয়জনের নামে মাগুরা সদর থানায় অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

(ঢাকাটাইমস/২৬মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত