সোনু নিগমকে দলে নিতে চায় বিজেপি?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ মে ২০১৯, ২২:২৮ | প্রকাশিত : ২৬ মে ২০১৯, ২২:২৬

ভারতের বলিউডপাড়ায় ফিসফাঁস চলছে জনপ্রিয় সংগীতশিল্পী সোনু নিগমকে নিয়ে। তাকে দলে টানতে চাইছে টানা দ্বিতীয়বারের মতো ক্ষমতাসীন হতে যাওয়া অমিত শাহ-নরেন্দ্র মোদির বিজেপি। সোনু অবশ্য রা করছেন না। প্রস্তাব পেয়েচেন বটে, কিন্তু কোন দলের আঁচলে টানতে চাইছে সেটি বলছেন না।

এমনিতে সামাজিক হোক কিংবা রাজনৈতিক- বিভিন্ন সময় বিভিন্ন বিষয়ে মুখ খোলেন গায়ক সোনু নিগম। কখনো মিটু মুভমেন্ট, কখনো লাউডস্পিকারে আজান চালানো, কখনো বা পাবলিক প্লেসে জাতীয় সংগীত গাওয়া। তার জন্য ট্রোলিংও সামলাতে হয়। কিন্তু তাতে থোড়াই কেয়ার! সত্যি কথা স্পষ্টভাবে বলতে পছন্দ করেন তিনি। আর এ অভ্যাস নাকি ছাড়তে পারবেন না। এ হেন সোনু রাজনীতিতে যোগদানের প্রস্তাব পাচ্ছেন?

বলিউডের সূত্র উদ্ধৃত করে পশ্চিমবঙ্গের একটি বাংলা পত্রিকার খবর, বিভিন্ন রাজনৈতিক দল থেকে সোনুকে নাকি যোগদানের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। এ প্রসঙ্গে সংবাদ সংস্থাকে ই-মেইল মারফত সোনু বলেন, ‘এই মুহূর্তে আমি রাজনীতির জন্য তৈরি নই। হ্যাঁ, অফার পেয়েছি। কিন্তু খুব বিনয়ের সঙ্গেই সেগুলো ফিরিয়ে দিয়েছি।’

সদ্য লোকসভা ভোটে বিজেপির বিপুল জয়ের পর নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়েছেন সোনু। বলিউডের বহু তারকাই যদিও প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন, কিন্তু সোনুর ঘটনা থেকে বলিউডপাড়ার অনেকের ধারণা, সম্ভবত বিজেপি থেকেই প্রস্তাব দেওয়া হয়েছিল সোনুকে।

(ঢাকাটাইমস/২৬মে/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত