বাগেরহাটে বোমা তৈরি করতে বিস্ফোরণ, আহত ১

প্রকাশ | ২৬ মে ২০১৯, ২৩:০৫

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

বাগেরহাটের কচুয়ায় বোমা তৈরি করতে যেয়ে বিস্ফোরিত হয়ে আলতাফ শেখ নামে এক ব্যক্তি আহত হয়েছেন। রবিবার বিকালে উপজেলার গজালিয়া ইউনিয়নের লড়ারকুল গ্রামে এই ঘটনা ঘটে।

পরিবারের সদস্যরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে। পরে পুলিশ সেখানে গিয়ে আলতাফ শেখকে হেফাজতে নিয়েছে।

তবে আলতাফ শেখের পরিবারের সদস্যদের দাবি, গ্যাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে তিনি আহত হন।

আহত আলতাফ শেখ কচুয়া উপজেলার গজালিয়া ইউনিয়নের লড়ারকুল গ্রামের শেখ মোসলেম আলীর ছেলে।

সদর হাসপাতালের চিকিৎসক সজল কান্তি বিশ্বাস সন্ধ্যায় বলেন, বিকাল চারটার দিকে আহত আলতাফ শেখের পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে আসেন। তার মুখের বিভিন্ন স্থান ঝলসে গেছে। তার দুচোখেও আঘাত লেগেছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। কোন বিস্ফোরক দ্রব্যের আঘাতে আলতাফ আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছি। তবে সে আশঙ্কামুক্ত।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সফিকুর রহমান সন্ধ্যায় বলেন, বিকাল সাড়ে তিনটার দিকে কচুয়া উপজেলার গজালিয়া ইউনিয়নের লড়ারকুল গ্রামে আলতাফ শেখের বাড়িতে হঠাৎ একটি বিস্ফোরণের শব্দ হয়। এই শব্দ টের পেয়ে প্রতিবেশীরা ছুটে এসে দেখেন আলতাফের পরিবারের সদস্যরা আলতাফকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাচ্ছেন। প্রতিবেশী ও হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আলতাফের বাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বোমা তৈরি করতে যেয়ে আলতাফ আহত হয়েছেন তার সত্যতা পুলিশ পেয়েছে। আলতাফকে আমরা পুলিশি হেফাজতে নিয়েছি।

(ঢাকাটাইমস/২৬মে/এলএ)