ভোটে জিতে আবার ফ্লোরে

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৭ মে ২০১৯, ০৯:১০

টানা দুই মাস অভিনয় থেকে দূরে ছিলেন কলকাতার তিন তারকা দেব-মিমি ও নুসরাত। মন প্রাণ দিয়ে কাজ করেছেন দলের জন্য। ভোটের প্রচার চালিয়েছেন। নির্বাচনী এলাকায় ঘুরেছেন। শেষ মুহূর্তে পরীক্ষার প্রস্তুতিও জান লড়িয়ে দিয়েছেন। অবশেষে এসেছে সাফল্য। বিরোধীদের বিপুল ভোটে হারিয়ে জয়ী হয়েছেন টলিউডের এই তিন তারকা।

রাজনীতির ময়দানে এ বছর নতুন মুখ মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। প্রথম যখন প্রার্থী হিসেবে তাদের নাম ঘোষণা হয়েছিল সে সময় কম বিদ্রুপ সহ্য করতে হয়নি। সেসব কিছুকে তুড়ি মেরে উড়িয়ে এখানেও তারা জয়ী। মানুষের সমর্থন এবং ভালোবাসা পেয়েছেন।

ভোটের প্রচারে ব্যস্ত হয়ে পড়ায় বিরসা দাশ গুপ্তের ‘বিবাহ অভিযান’ ছবি থেকে বেরিয়ে এসেছিলেন মিমি। তবে এই কয়েকদিনে তিনি বেশ কিছু ছবির চিত্রনাট্য শুনেছেন। সেগুলো তার পছন্দ হয়েছে। কাজেই ফ্লোরে ফিরছেন শিগগিরই। এছাড়া তার এলাকা যাদবপুরের জন্যও বেশ কিছু উন্নয়নমূলক কাজ করার পরিকল্পনা রয়েছে। শপথ গ্রহণের পরই সে বিষয়ে তিনি জানাবেন। তাও প্রাথমিকভাবে পানি এবং রাস্তার বেশ কিছু সমস্যা তিনি নজরে এনেছেন।

মুসলিম অধ্যুষিত বসিরহাট থেকে বিপুল ভোটে জিতেছেন আরেক নায়িকা নুসরাত জাহান। এ জন্য তিনি ধন্যবাদ জানান বসিরহাটের বাসিন্দাদের। দেশের জন্যই কাজ করবেন বলে জানান। তবে এর মধ্যে আরও একটি সুখবর রয়েছে তার ঝুলিতে। শোনা যাচ্ছে, জুনেই তিনি বিয়ে করতে চলেছেন প্রেমিক নিখিল জৈনকে। কলকাতার প্রতিষ্ঠিত ব্যবসায়ী নিখিল। মেহেন্দির প্রস্তুতি শুরু হয়েছে ইতিমধ্যেই। ঘনিষ্ঠ সূত্রের খবর, দেশের বাইরে ডেস্টিনেশন ওয়েডিং হবে তাদের। পাশাপাশি একাধিক ছবির চিত্রনাট্যও রয়েছে নুসরাতের হাতে।

অন্যদিকে দ্বিতীয়বার নায়ক দেবকে সাংসদ হিসেবে পেয়ে খুশি ঘাটালের মানুষ। তার ব্যবহার এতই মার্জিত যে মন জিতে নিয়েছেন আমজনতার। তাবড় তাবড় রাজনীতিবিদরাও প্রশংসা করেছেন দেবের। বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে হারিয়ে আবার ঘাটালের সাংসদ দেব। ২৩ তারিখের ফলাফলের পর তিনি ফিরলেন ফ্লোরে। শুরু করলেন ‘পাসওয়ার্ড’ ছবির শুটিং। আটকে রয়েছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র শুটিংও। ‘সাঁঝবাতির’ চিত্রনাট্যও পড়েছেন। আশা করা যায়, এই ছবিতেও তাকে দেখা যাবে।

ঢাকাটাইমস/২৭ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :