লক্ষ্মীপুরে ছিনতাইকৃত সিএনজি বিক্রির সময় তিনজনকে গণধোলাই

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ২৭ মে ২০১৯, ০৯:২১

লক্ষ্মীপুরে ছিনতাইকৃত সিএনজিচালিত অটোরিকশা বিক্রি করতে গিয়ে ধরা পড়েছে ছিনতাইকারী চক্রের তিন সদস্য। তাদের আটক করে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

রবিবার রাত ১১টার দিকে সদর উপজেলার মান্দারী পূর্ব বাজার থেকে একটি ছিনতাইকৃত সিএনজিসহ তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশ।

আটক তিনজন হলেন লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে শামছুল আলম, একই এলাকার নুরুল হুদার ছেলে ফয়সাল ও চরচামিতা গ্রামের মৃত ইউসূফের ছেলে জাকির হোসেন । তারা সিএনজি ছিনতাই ও মাদক কারবারি চক্রের সক্রিয় সদস্য বলে অভিযোগ রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাতে নোয়াখালীর এখলাশপুর এলাকা থেকে যাত্রী সেজে একটি সিএনজি ভাড়া করে তিন ব্যক্তি। ওই সিএনজি যোগে লক্ষ্মীপুর সদর উপজেলার চরচামিতা এলাকায় আসে তারা। পরে চালক সোলাইমানকে মারধর করে সিএনজি ছিনতাই করে পালিয়ে যায়। এ ঘটনার পরদিন চন্দ্রগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন চালক সোলাইমান।

রবিবার বিকালে মান্দারী ইউনিয়নের মটবী এলাকায় ওই সিএনজিচালিত অটোরিকশা মাত্র ৮০ হাজার টাকায় বিক্রি করেন শামছুল আলম। তার কথাবার্তা সুবিধাজনক না হওয়ায় তাকে আটক করে স্থানীয় এলাকাবাসী। পরে টাকা নেয়ার জন্য ছিনতাই চক্রের অন্য সদস্যদের ডাকা হয়। টাকার ভাগ নিতে এসে রাত ১১টার দিকে ফয়সাল ও জাকির হোসেনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে তাদের আটক করে। এসময় সম্রাট নামে আরও একজন পালিয়ে যায়।

চন্দ্রগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর থানায় নেওয়া হয়েছে। এ বিষয়ে মামলা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৭মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :