স্বদেশ প্রত্যাবর্তনের আলোচনার চেয়ে কানাডায় পঙ্কজের সভা গুরুত্বপূর্ণ?

সওগত আলী সাগর
 | প্রকাশিত : ২৭ মে ২০১৯, ২৩:৪৮

জননেতা পঙ্কজ দেবনাথের কানাডা আগমন উপলক্ষে আলোচনা সভা বনাম ’জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে আলোচনা সভা’- এ দুটির মধ্যে কোনটি গুরুত্বপূর্ণ? পঙ্কজ দেবনাথের কাছে সম্ভবত নিজের কানাডা আগমনটাই গুরুত্বপূর্ণ।

পঙ্কজ দেবনাথ বর্তমানে টরন্টো সফরে রয়েছেন। তিনি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক। তাঁর টরন্টো সফরকে ঘিরে স্বেচ্ছাসেবক লীগ তাকে প্রধান অতিথি করে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভার ঘোষণা দেয়। আজ বিকেলে স্থানীয় একটি হোটেলে এই অনুষ্ঠান হওয়ার কথা ছিলো। এরই মধ্যে আওয়ামী লীগের একটি অংশ এবং কানাডা স্বেচ্ছাসেবক লীগ মিলে একই সময়ে ‘জননেতা পঙ্কজ দেবনাথের কানাডা আগমন উপলক্ষে ’ আলোচনা সভার ঘোষণা দেয়।

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে আলোচনা সভা আর পঙ্কজ দেবনাথের কানাডা আগমন উপলক্ষে আলোচনা সভা- এ দুটির মধ্যে পঙ্কজ কোনটিকে গুরুত্ব দেবেন- তা নিয়ে কমিউনিটিতে কৌতূহল ছিলো।

আবশেষে জানা গেলো, শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে আলোচনা সভা বাতিল করা হয়েছে। ‘জননেতা পঙ্কজ দেবনাথের কানাডা আগমন উপলক্ষে’ আলোচনা সভা হবে আজ এবং পঙ্কজ সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

শেখ হাসিনার পারফেক্ট সিপাহশালার বটে

লেখক: প্রকাশক; নতুন দেশ।

সংবাদটি শেয়ার করুন

ফেসবুক কর্নার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :