আলফাডাঙ্গায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০১৯, ২৩:৫২

ফরিদপুরের আলফাডাঙ্গায় গত রবিবার রুমা বেগম নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজনরা এ ঘটনায় শ^শুর বাড়ির লোকদের দায়ী করছেন। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন নিহতের শ^শুর বাড়ির লোকজন।

গৃহবধূর পরিবার বলছে, ‘তাদের মেয়ের সাথে দীর্ঘদিন ধরে শ^শুর বাড়ির লোকজনের সাংসারিক ঝগড়া বিবাদ চলছিল। বিয়ের পর থেকেই তাদের মেয়েকে শারীরিক নির্যাতন করত তারা। ওরাই তাদের মেয়েকে পরিকল্পিতভাবে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে।’

এদিকে শ্বশুরবাড়ির লোকজন এ অভিযোগ অস্বীকার করেন। বলেন, ‘তাকে তারা হত্যা করেনি। সে বিষপান করে আত্মহত্যা করেছে। এ অভিযোগ মিথ্যা ও বানোয়াট।’

প্রত্যক্ষদর্শী মিনি বেগম ও শাফি শেখসহ কয়েকজন জানান, ওই গৃহবধূকে বাড়ির পাশে মধুমতি নদীর পাশে পড়ে থাকতে দেখে চিৎকার দেন মিনি বেগম। পরে পাশে মাঠে থাকা শাফি শেখ এগিয়ে এসে ওই গৃহবধূকে জিজ্ঞাসা করেন কি হয়েছে। ওই গৃহবধূ বলেন- ‘তিনি বিষ পান করেছেন।’ পরে হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা যান।

সোমবার সকালে ওই গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) ফয়সাল মাহামুদ ঢাকাটাইমসকে বলেন, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আলফাডাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম ঢাকাটাইমসকে বলেন, প্রাথমিক পর্যায়ে শরীরে বাহ্যিক কোন চিহ্ন আমরা দেখতে পাইনি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে হত্যা নাকি আত্মহত্যা।

(ঢাকাটাইমস/২৭মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :