মতলবে ২২ ইউনিয়নে ২০ হাজার ঈদ বস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক
 | প্রকাশিত : ২৮ মে ২০১৯, ১৫:২৬

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার ২২ ইউনিয়নের দুস্থ, নিঃস্ব, ছিন্নমূল, গরিব, দুঃখী, বস্ত্রহীন শিশু, বৃদ্ধ, নারী-পুরুষের মাঝে ২০ হাজার ঈদ বস্ত্র বিতরণ করেছেন আহসান গ্রুপ লিমিটেডের পরিচালক শিল্পপতি এম ইসফাক আহসান। সোমবার ২৭ মে সারাদিন এইসব বস্ত্র বিতরণ করেন তিনি।

এ সময় আহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এএসএম কামরুল আহসান (সিআইপি), মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা এমএ কুদ্দুস, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এইচএম গিয়াস উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শিল্পপতি এম ইসফাক আহসান দুই উপজলোর ঈদ বস্ত্র উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা এমএ কুদ্দুস ও উপজেলা চেয়ারম্যান এইচএম গিয়াস উদ্দিনের মাধ্যমে পৌঁছে দেন। এছাড়া তিনি পৈত্রিক নিবাস কলাকান্দা ইউনিয়নের লতুরদি সরকার বাড়ি থেকে ৩০০০ ঈদ বস্ত্র উপস্থিত দুস্থ, ছিন্নমূল, গরিব, দুঃখী মানুষের মাঝে বিতরণ করেন।

উল্লেখ্য, মতলব উত্তর ও দক্ষিণ উপজেলাবাসীর কাছে একজন স্বজ্জন রাজনীতিবিদ ও মানবতার সেবক হিসেবে পরিচিত শিল্পপতি এম ইসফাক আহসান। তিনি মতলবের অসহায় মানুষসহ সর্বশ্রেণীর মানুষের পাশে দাঁড়ানোর জন্যে ছুটে চলছেন দুই উপজেলার বিভিন্ন গ্রামে। মানুষের সুখ দুঃখের অংশীদার হতে নিজের সাধ্য অনুযায়ী নীরবে-নিভৃতে সাহায্য সহযোগিতা করছেন বহুদিন যাবৎ। গরিব মানুষের জন্যে ফ্রি চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে প্রতি সপ্তাহে ঢাকা থেকে বিশেষজ্ঞ চিকিৎসক এনে রোগী দেখার ব্যবস্থা করেন। এরইমধ্যে বাসস্থানহীনদের মধ্যে প্রায় এক হাজার ঘর নির্মাণসহ বিভিন্ন সহযোগিতা অব্যাহত রেখেছেন।

(ঢাকাটাইমস/২৮মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :