ঈদ ফ্যাশনে পিউরিটির হিজাব

ইফতেখার রায়হান
| আপডেট : ২৮ মে ২০১৯, ২২:৩৩ | প্রকাশিত : ২৮ মে ২০১৯, ২২:৩০

বর্তমানে হিজাব ফ্যাশনে নিজেকে সাজাচ্ছেন অনেক তরুণী। এতে তৈরি হচ্ছে নিউ লুক। এটি একটি ফ্যাশন ট্রেন্ড হিসেবেই ছড়িয়ে পড়েছে। সব ধরনের ড্রেসের সাথেই এখন হিজাব পরা যায়। ওয়েস্টার্নের সাথেও এখন মানুষ হিজাব পরছে। ঈদ উপলক্ষ্যে শাড়ি, কামিজ, কুর্তা বা অন্য যে কোনো পোশাকের সঙ্গে মানানসই হিজাব পাওয়া যাচ্ছে বাজারে। তাই এবার ঈদ ফ্যাশনে দেশের জনপ্রিয় অনলাইন হিজাব স্টোর ‘পিউরিটি হিজাব ওয়ার্ল্ড’ তাদের হিজাব কালেকশনে এনেছে নতুনত্বের ছোয়া।

গরমের দাবদাহ ও বর্ষা এ দুইয়ের মধ্যেই মুসলিম সম্প্রদায়কে এবার ঈদ পালন করতে হচ্ছে। তাই পিউরিটি তাদের কাপড় ও নকশায় আবহাওয়ার কথা মাথায় রেখেছে। এ ছাড়া উৎসব যেহেতু রঙিন, তাই উজ্জ্বল নকশার হিজাব এনেছে পিউরিটি। 

পিউরিটির নিজস্ব ডিজাইনার কতৃক তৈরি হিজাবগুলো অনলাইন ছাড়াও পাওয়া যাচ্ছে রাজধানীর যমুনা ফিউচার পার্কের এক্সক্লুসিয়া ও বনানীর জে কে ফরেন ব্র্যান্ড এর দুটি বুথে। রমজানের প্রথম থেকেই এই বুথ দুটিতে হিজাবপ্রেমীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। এছাড়াও অনলাইনে প্রচুর হিজাবের অর্ডার পড়ছে। দেশের অন্যান্য হিজাব স্টোরগুলোর তুলনায় অধিক মানসম্পন্ন, আকর্ষণীয় ও সাশ্রয়ী দামে হিজাব সরবরাহ ক্ের থাকে পিউরিটি কতৃপক্ষ। তাই পিউরিটির হিজাবের জনপ্রিয়তা ও চাহিদা দিন দিন বেড়েই চলেছে।

এ বিষয়ে পিউরিটি হিজাব ওয়ার্ল্ড এর স্বত্বাধিকারী নুসরাত চৌধুরী ঢাকাটাইমসকে বলেন, হিজাব যেমন পর্দা করার জন্য উপকারী, ঠিক তেমনি এর রয়েছে আরো অনেক উপকারী দিক। বাইরে বের হলে আপনার ত্বক এবং চুলের সব থেকে বড় শত্রু হলো ধুলাবালি ও সূর্যকিরণ। তাই ত্বক ও চুলকে রক্ষা করার একটি ভালো উপায় হিজাব। 

শুধু বোরকার সঙ্গেই নয় হিজাব পরতে পারেন শাড়ি, কামিজ, কুর্তা বা অন্য যেকোনো পোশাকের সঙ্গে। তবে আরেকটু ক্যাজুয়াল ও স্পোর্টি লুক বেছে নিতে চাইলে সাধারণ প্যান্টস ও লম্বা হাতাযুক্ত টপস বেছে নিতে পারেন এবং টপসের সঙ্গে ম্যাচিং করে হিজাব করতে পারেন। 

তবে হিজাব পরার আগে অবশ্যই পোশাকের হাতের দিক নজর দিন। পোশাকের হাতা যেন অবশ্যই ফুলহাতা বা থ্রি কোয়ার্টার হাতা হয়। কারণ হিজাবের সঙ্গে ছোট হাতার পোশাক একদমই বেমানান।

নুসরাত বলেন, ঈদ উপলক্ষে পিউরিটি হিজাব ওয়ার্ল্ড বৈচিত্রময় ও আকর্ষণীয় ডিজাইনের হিজাব বাজারে এনেছে। টার্কিস কটনের মধ্যে কারচুপি ডিজাইন, ট্রেন্ডি হিজাব,কটন, পিউর কটন, পার্টি হিজাব ও ব্রাইডাল হিজাবের আকর্ষণীয় সব কালেকশন রয়েছে এবারের ঈদে। এসব হিজাব সর্বনি¤œ ৭৫০টাকা থেকে ২৫০০ টাকার মধ্যে ক্রেতারা কিনতে পারবেন। আর এই ছোট্ট এক টুকরা কাপড়কে বিভিন্ন কৌশলে মাথায় বাঁধলে বিভিন্ন রকম লাগে। আর এই কৌশলগুলো আপনি ইউটিউব থেকে সহজেই শিখে নিতে পারেন।

ঢাকাটাইমস/২৮মে/ইএস

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :