পপ-আপ সেলফি ক্যামেরায় এলো অপো কে থ্রি

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০১৯, ১১:৩৯

নতুন স্মার্টফোন ছাড়ল অপো। বৃহস্পতিবার চীনে এসেছে অপো কে থ্রি। আপাতত শুধুমাত্র চীনে এই ফোন পাওয়া যাবে। এই ফোনে রয়েছে পপ-আপ সেলফি ক্যামেরা আর ডিসপ্লের নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও থাকছে স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট, ৮ জিবি পর্যন্ত র‍্যাম আর ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। অপো কে থ্রি ফোন চলবে অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেম। ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা।

চীনে অপো কে থ্রি ফোনের দাম ১৫৯৯ ইয়েন থেকে শুরু। তিনটি রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন।

অপো কে থ্রি ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি ফুল এইচ ডি প্লাস ডিসপ্লে। এই ফোনে চলবে অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেম। ফোনের ভেতরে থাকছে স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট, ৮ জিবি পর্যন্ত র‍্যাম আর ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ।

ছবি তোলার জন্য অপো কে থ্রি ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে একটি ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সঙ্গে থাকছে একটি ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর।

ফোনটির ফোনের প্রধান আকর্ষণ পপ-আপ সেলফি ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে একটি ১৬ মেগাপিক্সেল সেন্সর। অপো কে থ্রি ফোনের ডিসপ্লের নিচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ব্যাকআপের জন্য ফোনটিতে থাকছে ৩৭৬৫ মিলি অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি। এতে ভিওওসি ৩.০ ফাস্ট চাজিং টেকনোলজি । এর ফলে জলদি এই ফোনের ব্যাটারি চার্জ করে নেওয়া যাবে।

(ঢাকাটাইমস/২৯মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :