রবির মাই স্পোর্টসে বিশ্বকাপ ক্রিকেটের লাইভ স্ট্রিমিং

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০১৯, ১৪:২৩

আসন্ন বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্টের ৪৮টি ম্যাচের সবগুলোরই লাইভ স্ট্রিমিং সেবা প্রদান করবে রবির ডিজিটাল স্পোর্টস এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম মাই স্পোর্টস।

এসএমএস, ওয়াপ, আইভিআর ও অ্যাপ- ভিত্তিক (অ্যান্ড্রয়েড ও আইওএস) ডিজিটাল স্পোর্টস এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম হচ্ছে মাই স্পোর্টস। গ্রাহকরা এই চ্যানেলগুলোর যেকোনটি ব্যবহার করে সেবাটি উপভোগ করতে পারবেন। তবে চার্জ মাত্র একবারই গ্রহণ করা হবে।

গ্রাহকরা দৈনিক অথবা পাঁচ দিনের প্যাক সাবস্ক্রাইব করতে পারবেন। ভ্যাট, সারচার্জ ও সম্পূরক শুল্কসহ দৈনিক প্যাকের মূল্য ২ টাকা ৪৪ পয়সা এবং পাঁচ দিনের প্যাকের মূল্য ৬ টাকা ০৯ পয়সা। ডেটা চার্জ ছাড়া মাই স্পোর্টসের কোন কনটেন্টের জন্য বাড়তি কোন চার্জ প্রদান করতে হবে না। দৈনিক প্যাকের জন্য স্টার্ট এসপি (START SP) এবং পাঁচ দিনের প্যাকের জন্য স্টার্ট এসপিডব্লিউ (START SPW) লিখে ২২২২২ নম্বরে পাঠিয়ে সেবাটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা http://bit.ly/MySportsApp ও আইওএস ব্যবহারকারীরা https://apple.co/2KrzfkI লিঙ্কটি থেকে মাই স্পোর্টস অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। অন্যদিকে গ্রাহকরা ওয়াপ সেবার ক্ষেত্রে http://mysports.com.bd/. সাইটটি ভিজিট করতে পারেন।

(ঢাকাটাইমস/২৯মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা