মির্জাপুরে দুর্ঘটনায় নারী ও স্কুলছাত্র নিহত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০১৯, ১৬:২৩

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক দুর্ঘটনায় এক নারী ও স্কুলছাত্র নিহত হয়েছে। বুধবার সকালে সদরের ত্রিমোহন এলাকায় মাটিভর্তি মাহেন্দ্র উল্টে রাব্বি নামে স্কুলছাত্র এবং মঙ্গলবার রাতে মির্জাপুর ট্রেন স্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে সুমি বেগম নামে অপর এক নারী নিহত হন।

নিহতর রাব্বি সদরের পুষ্টকামুরী পুর্বপাড়া গ্রামের ফালু মিয়ার ছেলে অপর দিকে সুমি বেগম সপ্তম কুড়িগ্রাম জেলার চিলমাড়ি উপজেলার বাসিন্দা। রাব্বি স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র আর সুমি বেগম বাসা বাড়িতে কাজ করতেন বলে জানা গেছে।

জানা গেছে, বুধবার সকালে মির্জাপুর ট্রেন স্টেশন সংলগ্ন সিগনালে মোবাইলে কথা বলে পার হতে গেলে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ট্রেনে কাটা পড়ে সুমি নামের ওই নারীর মৃত্যু হয়।

অপরদিকে মঙ্গলবার রাত সাড়ে এগারটার দিকে পৌর সদরের বংশাই নদীর পশ্চিম তীর থেকে মাহেন্দ্র টাক্টর যোগে মাটি বহন করার সময় মাটিভর্তি মাহেন্দ্র উল্টে রাব্বি নামে ওই স্কুলছাত্র ঘটনাস্থলেই মারা যায়। এ সময় সে চালকের সহকারী হিসেবে কর্মরত ছিল বলে জানা গেছে।

এ ব্যাপারে মির্জাপুর থানা পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন জানান, মাটিভর্তি মাহেন্দ্র উল্টে এক শিশুর নিহত হওয়ার ঘটনা শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৯মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :