হলি উৎসবে যৌন হয়রানিতে তিনজনের বিরুদ্ধে চার্জগঠন

আদালত প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০১৯, ১৮:০৯

পুরান ঢাকার জেলা জজ আদালতের মেইন গেটের সামনে হলি উৎসবের র‌্যালির মধ্যে দুই বোনকে যৌন হয়রানির অভিযোগের মামলায় তিন যুবকের বিরুদ্ধে চার্জগঠন করেছে আদালত। 

বুধবার ঢাকার এক নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আবু নাসের মো. জাহাঙ্গীর আলম এ চার্জগঠনের আদেশ দেন।

আসামিরা হলেন চাঁদপুর জেলার ফরিদগঞ্জের গাব্দেরগাঁও গ্রামের মো. মামুনের ছেলে মো. আকাশ (১৯), গোপালগঞ্জ জেলার মোকসুদপুরের বনগ্রামের মো. ইউনূসের ছেলে মো. সিফাত (২০) এবং রাজধানীর কদমতলী থানার দনিয়া গ্রামের হুমায়ন কবীরের ছেলে মো. মামুন (১৮)।

২০১৭ সালের ১৩ মার্চ বেলা ২টা ২৫ মিনিটের দিকে দুই বোন সূত্রাপুরের বাসা থেকে বের হয়ে পপুলার ডায়াগনস্টিক প্রাইভেট হাসপাতালে যাওয়ার উদ্দেশে রিকশাযোগে রওনা হন।

বেলা ২টা ৪০ মিনিটের দিকে কোতয়ালী থানাধীন শাঁখারীবাজার মোড় পার হয়ে ঢাকা জেলা জজ আদালতের মেইন গেটের সামনে এলে ওই তিন আসামিসহ অজ্ঞাতনামা ৩/৪ জন মিলে তাদের রিকশার গতিরোধ করে যৌন হয়রানিমূলক অঙ্গভঙ্গিসুলভ আচরণ করে শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করে তাদের লাঞ্ছিত করে। পরবর্তী সময়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের উদ্ধার করে।

ওই ঘটনায় তাদের ভাই ওই দিনই কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। সংশ্লিষ্ট থানার এসআই জাহাঙ্গীর আলম মামলাটি তদন্ত করে ২০১৭ সালের ২৩ জুলাই তিনজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

(ঢাকাটাইমস/২৯মে/আরজেড/জেবি) 

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :