চাঁদপুরে দৃষ্টিপ্রতিবন্ধী খুন

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০১৯, ২১:৫২

চাঁদপুরের হাজীগঞ্জে দৃষ্টিপ্রতিবন্ধী এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। বুধবার উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের বড়কুল-এন্নাতলী মাঠের একটি হালটের পাশ থেকে দৃষ্টি প্রতিবন্ধী নুরুল ইসলাম পাটওয়ারীর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত নুরুল ইসলাম পাটওয়ারীর পরিবারে পাঁচ সদস্যের মধ্যে চারজনই দৃষ্টি প্রতিবন্ধী। নিহতের ভাই খোরশেদ আলম, এক বোন ও বাবা আবুল বাসার জন্মগত দৃষ্টি প্রতিবন্ধী। এ বিষয়ে নিহতের বাবা আবুল বাসার বাদী হয়ে একটি হত্যা মামলা করেন।

নিহতের বাবা আবুল বাসার বলেন, ‘আমার ছেলেকে খুন করা হয়েছে। মঙ্গলবার রাতে কথিত তরুণলীগ নেতা কাউছার ও তার সাঙ্গপাঙ্গরা বাড়িতে গিয়ে হুমকি-ধামকি দেয়।

তিনি আরো জানান, আমার ছেলে প্রতিবন্ধী ভাতার জন্য টাকা দিয়েও ভাতা পাইনি। ওই ভাতার ঘটনা নিয়ে আমার ছেলে প্রতিবাদ করেছিল। এতে ক্ষিপ্ত হয়ে কাউছার হোসেন আমার ছেলেকে খুন করেছে।

অভিযুক্ত ইউনিয়ন তরুণলীগের সভাপতি কাউছার হোসেন মুঠোফোনে জানান, ‘মঙ্গলবার সন্ধ্যায় আমাদের মহল্লার দোকানে প্রায় শতাধিক জনতার জনসম্মুখে নুরুল ইসলামের একটি ইভটিজিংয়ের ঘটনায় শালিসি বৈঠক হবার কথা ছিল। পরে নুরুল ইসলামের বাড়ির লোকজন বিষয়টি সমাধান করার আশ্বাস দেয়। নুরুল ইসলাম এলাকার আলাউদ্দিন ফরাজীর মেয়েকে ইভটিজিং করেছিল। তারপর আমি হাজীগঞ্জ বাজারে চলে আসি। রাত দেড়টায় বাসায় গিয়েছি। আমি নুরুল ইসলামের হত্যার ঘটনায় জড়িত নই।

ভাতার কার্ড প্রসঙ্গে কাউছার হোসেন বলেন, ‘তারা আমার কাছে কোন টাকা দেয়নি। আওয়ামী লীগের এক সাংগঠনিক নেতার কাছে ভাতার কার্ডের জন্য টাকা দিয়েছিল। তবে তারা এখনো ভাতার কার্ড পায়নি।’

হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনি জানান, এ ঘটনায় কাউসার আলমকে আটক করা হয়েছে। নুরুল ইসলাম পাটওয়ারীর মৃত্যুর ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :