ঈদে নজড়কাড়া পোশাক নিয়ে মারজিন

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০১৯, ২২:০৫

পাশ্চাত্য ঘরানার পোশাক নিয়ে ঈদ আয়োজনে সেজেছে দেশীয় ব্র্যান্ড অঞ্জন’স এর ট্রেন্ডি প্রতিষ্ঠান মারজিন। নতুন প্রজন্মের তরুণ তরুণীদের চাহিদার দিকে নজর দিয়ে নজড়কাড়া সব পোশাক নিয়ে এবারের ঈদ আয়োজন।

ছেলেদের জন্য থাকছে ট্রেন্ডি ও ফিটেড পাঞ্জাবী, ক্যাজুয়্যাল শার্ট, ফরমালশার্ট, টি-শার্ট, পলোশার্ট, ডেনিম ও টুইলপ্যান্ট। ঈদকে মাথায় রেখে পাঞ্জাবী ও শার্টে ফেসটিভ কালার এবং প্রিন্ট ফেব্রিক ব্যবহার করা হয়েছে। ফিটিং ও কাটিং এ ভেরিয়েশন রয়েছে। ডেনিম প্যান্টে ফেব্রিক ও ওয়াশে অনেক বৈচিত্র রয়েছে। ফেব্রিকে রয়েছে কটন, নিট ডেনিম, স্পানডেক্স ও ননস্পানডেক্স ডেনিম।

টিনএজ থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় পড়–য়া তরুণীদের জন্য বৈচিত্র্যময় নকশার টপস রয়েছে। আরামের কথা মাথায় রেখে কমফোর্টেবল ফ্যাব্রিক্স ব্যবহার করা হয়েছে টপসগুলোতে। ফ্যাব্রিকস এর মধ্যে রয়েছে চায়না কটন, লিনেন, সফট জর্জেট, সফট সামুসিল্ক, নিট। পাশ্চাত্যের ধাঁচে নকশা আর রঙের ক্ষেত্রে উৎসবের আনন্দ ফুটিয়ে তোলা হয়েছে। এছাড়া বিভিন্ন ধরনের বিডস, স্টোন এবং ফ্যাব্রিক ম্যানুপুলেশন ব্যবহার করা হয়েছে। 

টপস ছাড়াও পাশ্চাত্য ঘরানার কামিজও রয়েছে এবারের ঈদ আয়োজনে। এতে রয়েছে প্যাটার্ন এর বিভিন্ন বৈচিত্র্য। কামিজ গুলোতেও কমফোর্ট এর কথা মাথায় রেখে কমফোর্টেবেল ফ্যাব্রিকস ব্যবহার করা হয়েছে। সফট এবং ব্রাইট কালার ব্যবহার করা হয়েছে। কামিজ গুলো বেশির ভাগই লং এবং ট্রেন্ডি। কামিজে বিভিন্ন মিডিয়া ব্যবহার করা হয়েছে যা কামিজ গুলোকে দৃষ্টিনন্দন করেছে।

এছাড়া আরও রয়েছে বিভিন্ন ধরনের ট্রেন্ডি পালাজ্জো। পালাজ্জোতে কমফোর্ট ফ্যাব্রিক্স ব্যবহার করা হয়েছে। ফ্যাব্রিক্স গুলোর মধ্যে রয়েছে রিমি কটন, লিনেন,শ্যামরে, ক্রেপ জর্জেট,ফাফা জর্জেট।

লেডিস শার্ট এন্ড ডেনিম এন্ড টুইলপ্যান্ট। লেডিস শার্ট গুলোতে রয়েছে প্যাটার্ন এর ভ্যারিয়েশন এবং রয়েছে ডেকোরেটিভ বাটন। শার্ট গুলোতে কমফোর্ট ফ্যাব্রিক ব্যবহার কর হয়েছে।অহপযড়ৎ

(ঢাকাটাইমস/ ২৭মে/টিএ)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :