ব্রাহ্মণবাড়িয়ায় গণপিটুনিতে দুই ‘ডাকাত’ নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০১৯, ১১:৪৩
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের দুর্গাপুরে গ্রামবাসীর গণপিটুনিতে দুই ডাকাত নিহত হয়েছেন। ডাকাতের হামলায় আহত হয়েছেন তিনজন।

পুলিশ ও এলাকাবাসী জানান, বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার দুর্গাপুরে প্রবাসী হাবিবুর রহমানের বাড়িতে অস্ত্রশস্ত্র নিয়ে প্রবেশ করে ১২/১৫ জন ডাকাত। বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে তারা মালামাল লুটপাটের চেষ্টা করে। বাধা দিলে ডাকাতরা বাড়ির লোকজনের উপর হামলা চালায়। পরে এলাকাবাসী এগিয়ে গিয়ে দুই ডাকাতকে ধরে গণপিটুনি দিলে দুইজন গুরুতর আহত হয়। বাকি ডাকাতরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ আহত দুই ডাকাতকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এছাড়া ডাকাতের হামলায় বাড়ির গৃহকর্তা হাবিবুর রহমানের ছেলে ছানাউল্লাহ মিয়া, হাবিবুর রহমানের নাতী রাহুল মিয়া এবং হাবিবুর রহমানের প্রবাসী ছেলে কাউছার মিয়ার স্ত্রী প্রীতি আক্তার আহত হন। তাদের মধ্যে ছানাউল্লাহ ও রাহুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রীতিকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার মকবুল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে। নিহতদের লাশ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত ডাকাতদের নামপরিচয় পাওয়া যায়নি।

ঢাকাটাইমস/৩০মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :