বাইকের রিভিউ লিখে পুরস্কার জিতলেন তিন তরুণ

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০১৯, ১২:২৫

অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডট কম প্রথমবারের মতো আয়োজিত মোটরবাইক রিভিউ কন্টেস্ট-এর বিজয়ীদের নাম ঘোষণা করেছে। এতে প্রথম স্থান অধিকার করেছেন মিনহাজ ইসলাম, দ্বিতীয় হয়েছেন শাহেদ সাদ উল্লাহ এবং তৃতীয় হয়েছেন সাবরিন শাহরিয়ার আবির।

সম্প্রতি বিক্রয় ডট কম মোটরবাইকের জনপ্রিয়তা এবং ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করে এ প্রতিযোগিতার আয়োজন করে যাতে ভবিষ্যতে মোটরবাইক কিনতে আগ্রহী, এমন ক্রেতারা এসকল রিভিউ থেকে একটি ভালো ধারণা পান। প্রতিযোগিরা বিক্রয় ব্লগ ভিজিট করে রিভিউ পাঠিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

গল্প নির্বাচনের দায়িত্বে ছিলেন বিক্রয় এর ম্যানেজমেন্ট টিমের সমন্বয়ে গঠিত প্যানেল। প্রতিযোগিতার প্রথম বিজয়ী পুরস্কার হিসেবে জিতে নিয়েছেন বাইক সেফটি গিয়ার, দ্বিতীয় পুরস্কার বিজয়ী জিতে নিয়েছেন একটি আকর্ষণীয় হেলমেট এবং তৃতীয় পুরস্কার জিতে নিয়েছেন একটি বাইক লক। এছাড়াও বিজয়ীদেরকে বিক্রয়-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হয় এবং নির্বাচিত গল্প তিনটি খুব শিগগিরই বিক্রয় ব্লগে প্রকাশ করা হবে।

বিজয়ীদের নাম ঘোষণাকালে বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, `মোটরবাইক বিক্রয় ভেহিকেলসের অন্যতম জনপ্রিয় একটি পণ্য। আমরা মোটরবাইক-এর আগ্রহী ক্রেতাদের কথা চিন্তা করেই এই আয়োজনটি করেছি। এত অল্প সময়ের মধ্যে সবার আগ্রহ আর প্রানবন্ত অংশগ্রহণে আমরা অভিভূত। প্রচুর ভালো ভালো লেখা আমরা পেয়েছি যার মধ্য থেকে বিজয়ীদের নির্বাচিত করা হয়েছে। আশা করি বিজয়ীরা পুরস্কার হিসেবে পাওয়া বাইকের জন্য নিরাপত্তামূলক ও জরুরি উপকরণগুলো কাজে লাগাতে পারবেন ও উপকৃত হবেন।”

(ঢাকাটাইমস/৩০মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :