মোদির শপথে আমন্ত্রিত যেসব বলিউড তারকা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ৩০ মে ২০১৯, ১৪:৫৮

২০১৯ সালের লোকসভা নির্বাচনে সারা দেশে বিপুল ভোট পেয়ে আরও একবার ক্ষমতায় এসেছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় শুরু হবে শপথগ্রহণ অনুষ্ঠান। সেখানে প্রধানমন্ত্রী হিসেবে দ্বিতীয়বারের মতো শপথ নেবেন নরেন্দ্র মোদি।

রাষ্ট্রপতি ভবনের ইতিহাসে সবচেয়ে বড় অনুষ্ঠান হতে চলেছে এটি। অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছেন প্রায় ছয় হাজার অতিথি। এর আগে ২০১৪ সালে উপস্থিত ছিলেন পাঁচ হাজার অতিথি। এবারের শপথ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন আম্বানি-টাটার মতো শিল্পপতি থেকে বলিউড ও ক্রীড়া জগতের একাধিক নক্ষত্র। কিন্তু বলিউড তারকাদের মধ্য থেকে কারা উপস্থিত থাকবেন?

ভারতীয় মিডিয়া সূত্রে খবর, তারকাদের মধ্য থেকে ‘বলিউড বাদশাহ’ খ্যাত অভিনেতা শাহরুখ খান, অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত, পরিচালক সঞ্জয় লীলা বানসালি এবং পরিচালক ও প্রযোজক করণ জোহারকে আমন্ত্রণ জানানো হয়েছে মোদির শপথ অনুষ্ঠানে। এছাড়া দক্ষিণী দুই সুপারস্টার রজনীকান্ত ও কমল হাসানেরও উপস্থিত থাকার কথা রয়েছে।

লোকসভা ভোটের আগে মোদি সরকারকে নানা ভাবে সমর্থন জানিয়েছেন শাহরুখ, কঙ্গনা, বানসালি ও করণ জোহারসহ অনেক বলিউড তারকা। এর মধ্যে শাহরুখ খান তো মোদির অনুরোধ রাখতে ভোটের আগে একটি র‌্যাপ গানই গেয়ে ফেলেন। সেখানে গানে গানে তিনি ভারতীয় জনগণকে গণতন্ত্রের স্বপক্ষে ভোট দেয়ার আহ্বান জানান। শাহরুখের সেই র‌্যাপ গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।

এবার ঘনিষ্ঠ বন্ধু করণ জোহারকে সঙ্গে নিয়ে আসছেন বিজেপি সরকারের শপথগ্রহণ অনুষ্ঠানে। সন্ধ্যায় প্রধানমন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদিকে শপথবাক্য পাঠ করাবেন দেশটির রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। ইতোমধ্যে মহাত্মা গান্ধী ও অটলবিহারী বাজপেয়ীকে শ্রদ্ধা জানিয়ে শপথের দিন শুরু করেছেন মোদি।

প্রতিটি প্রতিবেশী রাষ্ট্রের রাষ্ট্রপ্রধান, প্রতিটি রাজ্যের মুখ্যমন্ত্রীরা উপস্থিত থাকার কথা এই শপথগ্রহণ অনুষ্ঠানে। এছাড়া পঞ্চায়েত নির্বাচনের আগে থেকে লোকসভার ভোট পর্যন্ত যেসব মানুষ রাজনৈতিক হানাহানিতে মারা গেছেন, তাদের মোট ৫২টি পরিবারের ৭০ জন সদস্য উপস্থিত থাকবেন মোদির শপথ অনুষ্ঠানে।

ঢাকাটাইমস/৩০ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :