বেলজিয়ামে আওয়ামী লীগের ইফতার মাহফিল

ফারুক আহাম্মেদ মোল্লা, বেলজিয়াম
 | প্রকাশিত : ৩০ মে ২০১৯, ২০:০৩

বেলজিয়াম আওয়ামী লীগের উদ্যোগে রাজধানী ব্রাসেলসের স্থানীয় একটি হলে বাংলাদেশ থেকে আগত সাবেক ছাত্রলীগ নেতা ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরীর সম্মানে সংবর্ধনা ও পবিত্র মাহে রমজান উপলক্ষে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি সহিদুল হক সহিদের সভাপতিত্বে যুগ্ম সম্পাদক দাউদ খান সোহেলের পরিচালনায় সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন বেলজিয়াম আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা খোকন শরীফ, বাংলাদেশ থেকে আগত চট্টগ্রাম সিজেকেএস-এর কোষাধ্যক্ষ ও ব্যবসায়ী সাহাবুদ্দিন জাহাঙ্গীর, বঙ্গবন্ধু পরিষদ বেলজিয়ামের সাবেক সভাপতি ও উপদেষ্টা ড. ফারুক মির্জা, সহ-সভাপতি বাবু বিধান দেব, সহ-সভাপতি বাবু নিরঞ্জন চন্দ্র রায়, প্রচার সম্পাদক আখতারুজ্জামান, দপ্তর সম্পাদক রাইসুল ইসলাম রাছেল ও সদস্য হাসান আল মাসুদ,দিলরুবা বেগম, রানা মর্তুজা, আমির বাপ্পি, শাহিদা খানম রিতা।

বেলজিয়াম যুবলীগ সভাপতি খালেদ মিনহাজ, সম্পাদক আরিফ উদ্দিনসহ বেলজিয়ামের বিভিন্ন প্রান্ত থেকে আগত আওয়ামী পরিবারের সদস্য-সদস্যা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যায়নরত বেশকিছু শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন বেলজিয়াম প্রথম বাঙালি কাউন্সিলর মোতাহের হোসেন চৌধুরী।

প্রধান অতিথি মশিউর রহমান ও সংগঠনে সভাপতির সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি টানা হয়।

প্রধান অতিথি ওনার বক্তব্যে গত দশ বছরে দেশের অভাবনীয় উন্নয়নের সংক্ষিপ্ত বর্ণনা দিতে গিয়ে বলেন এই অসম্ভবকে সম্ভব করেছেন জননেত্রী শেখ হাসিনা তার প্রচণ্ড দেশপ্রেম নিরলস প্রচেষ্টা ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে ।

তিনি বলেন, এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দেশে বিদেশে দলমত নির্বিশেষে যার যার অবস্থান থেকে সবাইকে একযোগে কাজ করতে হবে।

তিনি দেশের স্বার্থে বেলজিয়াম আওয়ামী লীগের ধারাবাহিক বর্ণাঢ্য কর্মকাণ্ডের প্রশংসার পাশাপাশি এরূপ কর্মসূচি চালিয়ে যাবার জন্য অনুরোধ করেন এবং তাকে সংবর্ধনা প্রদানের জন্য বেলজিয়াম আওয়ামী লীগের সবার প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভাপতি তার বক্তব্যে, প্রধান অতিথিকে তার শত ব্যস্ততার ভেতরও এই অনুষ্ঠানে সময় দেয়া ও বিভিন্ন মূল্যবান পরামর্শ প্রদানের জন্য তার প্রতি সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সার্বিক সহযোগিতা করে এই অনুষ্ঠানকে সাফল্য মণ্ডিত করার জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

উপস্থিত সবার জন্য ইফতারি ও রাতের খাবার পরিবেশন করা হয়।

(ঢাকাটাইমস/৩০মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :