চুয়াডাঙ্গায় ১০০ টাকায় মিলবে পুলিশে চাকরি

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০১৯, ২৩:০২

মাত্র ১০০ টাকা খরচে ১৮ জনকে পুলিশের চাকরি দেয়ার ঘোষণা দিয়েছেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান। তিনি জানিয়েছেন, সম্পূর্ণ যোগ্যতারভিত্তিতে তাদের চাকরি হবে। আমি দেখিয়ে দিতে চাই যোগ্যতারভিত্তিতে পুলিশ বিভাগে চাকরি হয়।

তিনি বৃহস্পতিবার দুপুরে তার সম্মেলন কক্ষে মিট দ্যা প্রেস অনুষ্ঠানে এ ঘোষণা দেন।

পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, আগামী ২২ জুন চুয়াডাঙ্গায় ১৮ জন কনস্টেবল পদে রিক্রুটিং হবে। এর মধ্যে পুরুষ ১৫ জন ও নারী তিনজন। যারা চাকরি প্রত্যাশী তারা তিন টাকা মূল্যের একটি ফরম ও ১০০ টাকার ব্যাংক ড্রাফট করলেই মিলবে ‘সোনার হরিণ’ খ্যাত পুলিশের চাকরি।

পুলিশে নিয়োগে ঘুষ-দুর্নীতির কথা স্বীকার করে তিনি বলেন, ‘যারা পুলিশে চাকরি নিতে আসেন তারা প্রান্তিক ও গরিব। তাদের পারিবারিক অবস্থা অত্যন্ত দুর্বল। গতবার পুলিশে নিয়োগপ্রাপ্ত দুজনের বাড়িতে আমি নিজে গিয়ে জেনেছি হালের বলদ ও জমি বেঁচেও তাদের চাকরি হয়নি। পরে তারা লোন করে উৎকোচের টাকা দিয়ে পুলিশে চাকরি নিয়েছেন।’

পুলিশ সুপার মাহবুবুর রহমান আরও বলেন, ‘আমি পুলিশ সুপার হিসেবে প্রয়োজনে রাজনৈতিক ব্যক্তিদের কাছে গিয়ে বলব, আমরা আপনাদের সহযোগিতা নিয়ে শতভাগ নিরপেক্ষ একটা নিয়োগ দিতে চাই চুয়াডাঙ্গায়। আমাদের ছেলে-মেয়েরা যাতে বলে অন্তত একবার হলেও চুয়াডাঙ্গা পুলিশে নিরপেক্ষ নিয়োগ হয়েছে।’

মিট দ্যা প্রেসে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে গ্রহণ করা নানা নিরাপত্তামূলক কার্যক্রমের চিত্রও তুলে ধরা হয়। জানানো হয়, দায়িত্ব পালনে কোন পুলিশ সদস্যদের অবহেলা বরদাশত করা হবে না। কোন পুলিশ সদস্যদের বিরুদ্ধে অভিযোগ পেলেই ব্যবস্থা গ্রহণ করা হবে। ঈদে প্রতিটি এলাকায় তিন স্তরের নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মিট দ্যা প্রেস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার, কলিমুল্লাহ, আবুল বাশার, আবু রাসেলসহ চারটি থানার ইনচার্জসহ বিভিন্ন ইউনিটের কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/৩০মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :