ক্যানসার আক্রান্ত আলমগীর বাঁচতে চায়

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ৩১ মে ২০১৯, ১৫:৫৫

আলমগীর হোসেন। বয়স ২৭। ফরিদপুর রাজেন্দ্র কলেজের মেধাবী শিক্ষার্থী। বর্তমানে দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করছে। আলমগীর ফরিদপুর আরাইশ বেড হসপিটালে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছে। তার কেমোথেরাপি চলছে।চিকিৎসকেরা জানিয়েছেন, তার রেডিওথেরাপি ও পুনঃ কেমোথেরাপির প্রয়োজন। দরকার অন্তত ৭ লাখ টাকা। কিন্তু এটা অত্যন্ত ব্যয়বহুল এবং তার পরিবারের পক্ষে এই ব্যয়ভার বহন করা অসম্ভব।

গত বছরের জুন মাসে আলমীর অসুস্থ হলে তাকে ঢাকা ক্যানসার ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা-নীরিক্ষা শেষে চিকিৎসকরা জানান, আলমগীর দুরারোগ্য ক্লাসিক্যাল ফিক্স লিমফোমা ক্যান্সারে আক্রান্ত। সেখান থেকে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ভারত নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে বিআরবি হসপিটালে কেমোথেরাপি দেয়া হয় ৬ মাস। আলমগীরে বাবা শবদার মোল্যা কৃষক ও মা গৃহিনী। তারা সন্তানের চিকিৎসার ব্যায় মেটাতে ইতিমধ্যে প্রায় ১০ লাখ টাকা খরচ করে সর্বস্বান্ত।

তাই আলমগীরের চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তার পরিবার। তাকে সাহায্য করার জন্য যোগাযোগ: আলমগীরের বড় মামা-সিদ্দিকুর মোল্যা(৪৫), মোবাইলঃ +৮৮০১৯৪৯১১২৩৪৭, জেলা ফরিদপুর,উপজেলা- বোয়ালমারী, গ্রাম- সুগন্ধী পশ্চিম পাড়া।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :