ঢাবি ছাত্রলীগের সহ-সভাপতি বগুড়ার মেহেদী ও সজীব

ঢাবি প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ মে ২০১৯, ১৯:৫৩ | প্রকাশিত : ৩১ মে ২০১৯, ১৮:৩১

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হয়েছেন বগুড়ার মেহেদী হাসান (রবিন) ও আহসান হাবীব সজীব। মেহেদী হাসান কবি জসীম উদদীন হল ছাত্রলীগের সহ-সভাপতি। তিনি ব্যাংকিং অ্যান্ড ইনসুরেন্স বিভাগের শিক্ষার্থী। তিনি বগুড়া সদর উপজেলা নিশিন্দারার শাহপাড়া মো. রেজাউল করিমের ছেলে। সরকারি আজিজুল হক কলেজ থেকে এইচএসসি এবং আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে এস.এস.সি পাস করেন।

আর আহসান হাবীব সজীব ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের শিক্ষার্থী। তিনি বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি এবং বগুড়া পুলিশ লাইন হাই স্কুল এন্ড কলেজ থেকে এস.এস.সি পাস করেন। সজীব বগুড়া সদর উপজেলার এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।

ঢাবি ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান রবিন ঢাকাটাইমসকে বলেন, 'জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে শেখ হাসিনার সোনার বাংলা গড়ার নিমিত্তে যে ভিশন ২০২১ এবং ভিশন ২০৪১ দিয়েছেন সে লক্ষ্যে কাজ করতে চাই।’

ঢাবি ছাত্রলীগের সহ-সভাপতি আহসান হাবীব সজীব ঢাকা টাইমসকে বলেন, 'শিক্ষা শান্তি প্রগতির পতাকা উড়িয়ে পিতা মুজিবের আদর্শ বুকে লালন করে স্বপ্নের সোনার বাংলা গড়তে আমি বদ্ধ পরিকর'।

ঢাকাটাইমস/৩১মে/ ইএস

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :