মঠবাড়িয়ায় আত্মহত্যা প্ররোচনা মামলায় স্বামী গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মে ২০১৯, ১৯:৪৪

পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর স্ত্রী জাহানারা আক্তার সাথী বেগম আত্মহত্যা প্ররোচণা মামলার প্রধান আসামি পলাতক স্বামী জামালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার ভোরে উপজেলার তুষখালী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই বশির আহম্মেদ জানান, গত ১১ মার্চ উপজেলার আঙ্গুলকাটা গ্রামের নিহত সাথী বেগমের দ্বিতীয় স্বামী জামালের বাড়ি থেকে সাথী বেগমের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত সাথী বেগমের ভাই জাহাঙ্গীর গত ১২ মার্চ মঠবাড়িয়া থানায় নিহত সাথী বেগমের স্বামী জামাল মাতুব্বর ও শাশুড়ি ফরিদা বেগমসহ পাঁচজনকে আসামি করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মামলা করেন। ঘটনার পর থেকে জামাল পলাতক ছিল।

নিহত সাথী বেগমের প্রথম সংসারে তিনটি সন্তান রয়েছে। কয়েক মাস পূর্বে মঠবাড়িয়ায় একটি খাবার হোটেলে কাজ করার সুবাধে হোটেলের আরেক কর্মচারী জামালের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে জাহানারা।

সম্পর্কের সূত্র ধরে সাথী আগের স্বামীকে ছেড়ে জামালকে বিয়ে করেন। বিয়ের কয়েক মাস পর জামাল বাড়িতে সাথী বেগমকে ফেলে অন্যত্র চলে যান। গত ১১ মার্চ সোমবার বিকালে স্থানীয়রা জাহানারার গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, স্ত্রী আত্মহত্যার প্ররোচনার প্রধান আসামি জামালকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিহত সাথী বেগম উপজেলার বড় মাছুয়া গ্রামের মৃত হাবিবুর রহমানের মেয়ে এবং গ্রেপ্তার জামাল উপজেলার আঙ্গুলকাটা গ্রামের পান্না মিয়ার ছেলে।

(ঢাকাটাইমস/৩১মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :