গুলিতে রোহিঙ্গাসহ দুই ‘মাদক কারবারি’ নিহত

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০১৯, ১১:০২
গুলিতে নিহত এক মাদক কারবারির লাশ

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রোহিঙ্গা নাগরিকসহ দুইজন নিহত হয়েছেন, যারা মাদক কারবারি বলে দাবি করছে বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনীটি।

নিহতরা হলেন টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া ব্রিটিশপাড়া রোহিঙ্গা ক্যাম্প এলাকার সুলতান আহম্মেদের ছেলে আব্দুল গফুর এবং টেকনাফ সদর ইউনিয়নের কেরুনতলী এলাকার মৃত শরিফের ছেলে মো. সাদেক।

টেকনাফ-২ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল ফয়সল হাসান খান (পিএসসি) জানান, শনিবার ভোরে টেকনাফ কে কে খাল এলাকা দিয়ে ইয়াবার একটি বড় চালান মিয়ানমার থেকে বাংলাদেশে আসছে এমন সংবাদে টেকনাফ বিওপি একটি বিশেষ টহলদল সেখানে অবস্থান নেয়। এ সময় ইয়াবা পাচারকারীরা বিজিবি দেখতে পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে এবং ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে চোরাকারবারিরা পালিয়ে যায়। পরে কাদার মধ্যে দুই মাদক কারবারিকে পড়ে থাকতে দেখা যায়। পরে তার দেহ তল্লাশি করে শরীরে গামছা দিয়ে বাঁধা অবস্থায় এক লাখ পিস ইয়াবা পাওয়া যায়। গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ইয়াবা ছাড়াও ঘটনাস্থল থেকে দুটি ধারালো লোহার কিরিচ উদ্ধার করা হয়। এসময় বিজিবি দুই সদস্য আহত হয়। তারা হলেন সিপাহী মো. আল ইমরান ও মো. আব্দুল আউয়াল। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/১জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :