স্পিডের ‘হেব্বি সাপোর্টার’ হয়ে জিতে নিন পুরস্কার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০১৯, ১৭:৩৯

এই ওয়ার্ল্ডকাপে একদম ভিন্নধর্মী একটি ক্যাম্পেইন নিয়ে এলো দেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড-স্পিড। ক্রিকেট খেলুড়ে সবগুলো দেশেই রয়েছে ভক্তদের মাঝে কমবেশি উন্মাদনা।

কিন্তু বাংলাদেশের ক্রিকেট ফ্যানদের সুনাম পৃথিবী জোড়া! আর এই নিখাদ সাপোর্ট হার-জিত, সুসময়-দুঃসময় কখনই বদলে যায়নি। যাদের উৎসাহই আজ এদেশের ক্রিকেটকে যুগিয়েছে এগিয়ে যাওয়ার সবচেয়ে বড় শক্তি। এবার সেই শক্তিকেই এই বিশ্বকাপে বাংলাদেশের সবচেয়ে বড় উৎসাহে পরিণত করতে স্পিডের “আমরা সাপোর্টে, হেব্বি দাপটে” এই ভিন্নধর্মী কনসেপ্ট।

এই ক্যাম্পেইনটির মাধ্যমে সারাদেশ থেকে স্পিড খুঁজে নিবে সেরা ১১ জন ক্রিকেট সাপোর্টারকে। যাদের জন্য থাকবে আকর্ষণীয় সব পুরস্কার। প্রতিযোগিতাটি চলবে পুরো ওয়ার্ল্ডকাপ জুড়ে।

প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়মাবলী:

১. প্রোফাইল থেকে নিজের টাইমলাইনে আপলোড করতে হ বাংলাদেশ ক্রিকেট টিমের একজন দাপুটে সাপোর্টার হিসেবে আপনার করা কাজগুলোর ছবি কিংবা ভিডিও।

২. পোস্টের প্রাইভেসি রাখতে হবে পাব্লিক।

৩. আর ক্যাপশনে অবশ্যই লিখতে হবে #আমরাসাপোর্টেহেব্বিদাপটে #speedsupportsquad

শর্তাবলি:

১. এই প্রতিযোগিতাটি সম্পূর্ণ স্পিড কর্তৃপক্ষের তত্ত্বাবধানে আয়োজিত।

২. প্রয়োজন অনু্যায়ী কর্তৃপক্ষ প্রতিযোগিতার সময়সীমা বাড়ানো, কমানো, সময় পরিবর্তন করা কিংবা স্থগিত করার অধিকার রাখে।

৩. প্রতিযোগিদের পোস্টে লাইক, কমেন্ট, শেয়ার এবং স্পিড নির্ধারিত বিচারকমণ্ডলীর রায়ের সমন্বয়ে বিজয়ী নির্বাচিত হবে। বিজয়ী নির্বাচনের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত।

৪. প্রতিযোগিদের মধ্যে কেউ কোন অসদুপায় অবলম্বন, অন্য কারো ছবি বা ভিডিও ব্যবহার অথবা কারো ব্যক্তিগত অনুভূতিতে আঘাত দেবার জন্য উদ্দেশ্যমূলক প্রচারণা করলে তার অংশগ্রহণ বাতিল করা হবে।

বিস্তারিত জানতে Speed Hebby Energy ফেসবুক পেইজে দেখুন।

ঢাকাটাইমস/০১জুন/ইএস

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :