দিনাজপুরে ছাত্রলীগ সভাপতি লাঞ্ছিত, ৪ পুলিশ প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ০২ জুন ২০১৯, ০৯:০৪
ফাইল ছবি

দিনাজপুরের বিরলে ছাত্রলীগের সভাপতিকে লাঞ্ছিত করার অভিযোগে পুলিশের এক এসআই এবং তিন কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন, বিরল থানার এসআই নজরুল ইসলাম, কনস্টেবল বাবুল হক, সাগর আহম্মেদ এবং মিজানুর রহমান। শনিবার সন্ধ্যার পর তাদের দিনাজপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

জানা গেছে, শনিবার বিকাল সাড়ে ৩টায় বিরল থানার গেটের সামনে মোটর সাইকেলের কাগজপত্র যাচাই বাছাই করার সময় বিরল উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ারুল ইসলাম রাসেলের মোটর সাইকেলের গতিরোধ করে পুলিশ। এ সময় তার কাছে কাগজপত্র চাইলে পুলিশের সাথে রাসেলের ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটে। এ সময় পুলিশ ছাত্রলীগ সভাপতিকে লাঞ্ছিত করে বলে অভিযোগ ওঠে। এ ঘটনাকে কেন্দ্র করে উপস্থিত কিছু যুবক একত্রিত হয়ে থানা গেটের সামনে অবস্থান নেয় এবং পুলিশকে উদ্দেশ্য করে বিভিন্ন শ্লোগান দিতে থাকে।

এ ঘটনায় দিনাজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল ) সুশান্ত সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ছাত্রলীগের সভাপতি রাসেলকে লাঞ্ছিত করার অভিযোগে এসআই নজরুল ইসলাম এবং ওই তিন কনস্টেবলসহ চার পুলিশকে তাৎক্ষণিক পুলিশ লাইনে প্রত্যাহার করার নির্দেশ দেন।

বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেলের কাছ থেকে অভিযোগ পেয়েছি, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/০২জুন/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :