কাজ হারালেন অক্ষয়ের নায়িকা

বিনোদন ডেস্ক
| আপডেট : ০২ জুন ২০১৯, ১২:১৯ | প্রকাশিত : ০২ জুন ২০১৯, ১০:০৬

বলিউডের উঠতি তারকা মৌনি রায়। গত বছর খিলাড়ি অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ ছবিতে তাকে দেখা গিয়েছিল। ব্যবসাসফল এ ছবিতে প্রশংসিত হয়েছিল মৌনির অভিনয়।

সেই সাফল্যের ধারাবাহিকতায় ‘বোলে চূড়িয়া’ ছবিতে বলিউডের আরেক খ্যাতিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন নায়িকা। তাকে চুক্তিবদ্ধও করা হয়েছিল। কিন্তু অপেশাদার আচরণের অভিযোগ তুলে সম্প্রতি তাকে ছবি থেকে বাদ দেয়া হয়েছে।

নওয়াজউদ্দিনের ‘বোলে চূড়িয়া’ ছবির প্রযোজক রাজেশ ভাটিয়া। তিনি বলেন, ‘আমরা ছবির পেছনে প্রচুর টাকা বিনিয়োগ করি। এটা আমাদের শখ নয়, পেশা। ফলে যাদের নিয়ে কাজ করব, তাদেরও পেশাদার হতে হবে। কাজের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে।’

অভিনেত্রী মৌনির বিরুদ্ধে অভিযোগ এনে এই প্রযোজক বলেন, ‘মৌনির সঙ্গে চুক্তি হওয়ার পরের দিন থেকেই তিনি অপেশাদার। চুক্তি অনুযায়ী টাকা দেয়ার পরও স্ক্রিপ্ট রিডিংয়ে তিনটার জায়গায় তিনি সাড়ে পাঁচটায় এসেছিলেন। তাই শুধু আমি নয়, পরিচালক ও অন্যান্য অভিনয়শিল্পীরাও তার ওপর বিরক্ত।’

যদিও প্রযোজক রাজেশ ভাটিয়ার যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন মৌনির মুখপাত্র। তিনি সংবাদমাধ্যমে বলেন, ‘মৌনি অনেক দিন ধরে ছবি করেছেন। উনার সফল কেরিয়ার। সকলেই উনার পেশাদারিত্ব নিয়ে খুশি।’ তবে এ নিয়ে বাড়াবাড়ি করতে চান না নায়িকা। তাই তিনি কোনো মন্তব্য না করে বরং ছবির সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন।

টিভিতে অভিনয়ের সুবাদে মৌনি রায় দীর্ঘদিন ধরেই দর্শকের কাছে পরিচিত মুখ। তার কেরিয়ারই শুরু হয়েছিল টেলিভিশন ধারাবাহিক দিয়ে। ‘প্রথন কিউকি সাঁস ভি কাভি বহু থি’ সিরিয়ালে তাকে প্রথম দেখা গিয়েছিল। এরপর তিনি ‘নাগিন’ সিরিয়ালে অভিনয় করেন। তারপরই পা ফেলেন রুপালি পর্দায়।

ঢাকাটাইমস/২ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :