ঈদে সামিনার কণ্ঠে হিন্দি ও ইংরেজি গান

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০২ জুন ২০১৯, ১১:৪৯

বিশিষ্ট গায়ক মাহমুদুন্নবীর সুযোগ্য মেয়ে কণ্ঠশিল্পী সামিনা চৌধুরী। প্রয়াত বাবার খ্যাতির পথ ধরে তিনিও পৌছে গেছেন খ্যাতির চূড়ায়। বাংলা সংগীত জগতে নিজেকে তিনি নিয়ে গেছেন অন্য এক উচ্চতায়। জীবনে একক ও মিশ্র অ্যালবামের পাশাপাশি বহু চলচ্চিত্রে তিনি গান গেয়েছেন। বিশেষ উৎসবে টিভির পর্দায় হাজির হন সেসব গান নিয়ে। সেই ধারাবাহিকতায় এবার ঈদেও থাকছে সামিনার একক সংগীতানুষ্ঠান। বিশেষ অনুষ্ঠানটির নাম ‘যাদুটা যদি সত্যি হয়ে যেত’।

তবে এবারের ঈদ উৎসবে সামিনা চৌধুরীকে পাওয়া যাবে একটু অন্যরকম ভাবে। বাংলা গানের পাশাপাশি অনুষ্ঠানে হিন্দি ও ইংরেজি ভাষায় গান শোনাবেন তিনি। অনুষ্ঠানে বাংলা, হিন্দি ও ইংরেজি মিলিয়ে মোট আটটি গান গাইবেন সামিনা চৌধুরী। সেগুলোর মধ্যে কয়েকটি হলো- ‘ফুল ফোটে ফুল ঝরে’, ‘কোনো এক সুন্দরী রাতে’, ‘কাভি কাহা না কিসি সে’, ‘আই ডোন্ট ওয়ানা ফেইক’, ‘আমি জায়গা কিনব কিনব বলে’, ‘যাদুটা যদি সত্যি হয়ে যেত’, ‘আমায় ডেকো না ফেরানো যাবে না’ ইত্যাদি।

অনুষ্ঠানটি প্রসঙ্গে সামিনা চৌধুরী বলেন, ‘ঈদ মানেই তো আনন্দ। এবার ঈদে তাই আমার প্রিয় কিছু গানের মাধ্যমে ঈদের আনন্দটা ভক্ত শ্রোতাদের সঙ্গে শেয়ার করে নিলাম। দারুণ এক আড্ডা আর আমার গাওয়া গান, দুইয়ে মিলে দর্শকদের জন্য উপভোগ্য হবে অনুষ্ঠানটি।’

‘যাদুটা যদি সত্যি হয়ে যেত’ অনুষ্ঠানটি পরিচালনা ও প্রযোজনা করেছেন মাহফুজা আক্তার। অনুষ্ঠানে সামিনা চৌধুরীর আড্ডায় অংশ নেবেন মনোজ প্রামাণিক, নিকিতা নন্দিনী, স্মরণ ও অধরা জাহান। অনুষ্ঠানটি ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) প্রচারিত হবে।

ঢাকাটাইমস/২ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :