আ.লীগ-বিএনপি কারো হ্যাডম থাকবে না: ভিপি নুর

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জুন ২০১৯, ২১:৫৫ | প্রকাশিত : ০২ জুন ২০১৯, ১৩:১৫

সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হলে আওয়ামী লীগ আর বিএনপি কারো কোনো হ্যাডম থাকবে না বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর। এজন্য সাধারণ মানুষকে জাগতে এবং বৈষম্য নিয়ে কথা বলতে আহ্বান জানিয়েছেন ডাকসু ভিপি।

নির্বাচিত হয়ে রবিবার সকালে প্রথমবার নিজের গ্রামের বাড়ি পটুয়াখালীর চর বিশ্বাসে পৌঁছলে এলাকাবাসী তাকে সংবর্ধনা দেয়। সেই বক্তব্যে নুর এই মন্তব্য করেন।

ভিপি নুর বলেন, ‘কৃষকরা আজ ধানের ন্যায্যমূল্য পাচ্ছে না। কৃষক এখন কৃষি কাজ ছেড়ে দিতে চাচ্ছে। অথচ কৃষকের পাশে ক্ষমতাসীন আওয়ামী লীগ কিংবা বিরোধী দল বিএনপি কেউ দাঁড়াচ্ছে না।’

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ইউপি চেয়ারম্যান মো. রাজা মিয়া। অনুষ্ঠানে নূরের পিতা মো. ইদ্রিস হাওলাদার, তার সফরসঙ্গী ঢাকা কলেজের ছাত্র মো. রাকিবুল ইসলাম, মো. জাহিদ হোসেন, বাংলা কলেজের ছাত্র মো. রিয়াদ হোসেন, কাজী নজরুল ইসলাম কলেজের ছাত্র মো. ফরহাদ হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রবিবার সকালে ঢাকা থেকে লঞ্চযোগে ভিপি নুর পটুয়াখালীর চরকাজল লঞ্চ টার্মিনালে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয় এলাকাবাসী। সেখান থেকে বিশাল মোটর সাইকেল শোডাউনের মাধ্যমে তিনি তার এলাকা চরবিশ্বাসে পৌঁছান। পরে চরবিশ্বাস বাজারে এলাকাবাসীর পক্ষ থেকে তাকে গণসংবর্ধনা দেয়া হয়। তাকে দেখতে শত শত লোক ভিড় করেন।

(ঢাকাটাইমস/০২জুন/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :