সিরাজগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৯

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জুন ২০১৯, ১৭:৪৫ | প্রকাশিত : ০২ জুন ২০১৯, ১৩:৩২

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নে যাত্রীবাহী বাস ও লেগুনার সংঘর্ষে নয় জন নিহত হয়েছেন। নিহতরা সবাই লেগুনার যাত্রী|

রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে বোয়ালিয়া ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উল্লাপাড়ায় উপজেলার বড়হর গ্রামের ইনসাফ আলীর ছেলে আক্তার (৪১), একই উপজেলার কয়রাকৃষ্ণ গ্রামের রেজাউল করিমের ছেলে নুর-ইসলাম (৪৩) একই গ্রামের জব্বারের ছেলে মোহাম্মদ (৩৭), সবুজ (২৩), জয়নাল সরকারের ছেলে জয়েন উদ্দীন (৫০), বেদকান্দি গ্রামের গফুর ফকিরের ছেলে মান্না (৪৫) পাগলা গ্রামের ইউনুছ আলীর ছেলে রেজাউল (৩৫)। বাকি দু’জনের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা পাবনাগামী পাবনা এক্সপ্রেস পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৭৮৩৭) বোয়ালিয়া ব্রিজের ওপর ওঠা মাত্র উল্লাপাড়া থেকে ছেড়ে আসা হাটিকুমরুলগামী একটি লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনার ড্রাইভারসহ আটজন নিহত হন। আহত হন বাস ও লেগুনার ২০ যাত্রী। আহতদের মধ্যে ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১ জন নিহত হন।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত উপ-পরিচালক আব্দুল হামিম বলেন, এলাকাবাসীর সহযোগিতায় ২০ মিনিটের মধ্যে আহত ও নিহতদের উদ্ধার করা হয়। এ সড়ক দুর্ঘটনার পর বগুড়া-নগরবাড়ি মহাসড়কের বোয়ালিয়ায় তীব্র যানজটের সৃষ্টি হয়। পুলিশ দ্রুত ব্যবস্থা নিলে অল্প সময়ের মধ্যে তা নিরসন হয়। এদিকে নিহতদেও লাশ গ্রামের বাড়ি পৌঁছালে সেখানে শোকের ছায়া নেমে আসে।

ঢাকাটাইমস/০২জুন/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :