সড়কে শিশু কন্যার মৃত্যুতে পুলিশ পরিবারের ঈদ ম্লান

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০১৯, ১৮:০৬

ঈদের ছুটিতে বাড়ি ফেরার সময় হাসিখুশিতে মেতে ছিলেন সিংড়ার শিশু মারিয়া তাসনিম মৃধাসহ ঢাকার কদমতলী থানার উপ-পরিদর্শক আব্দুল জলিলের পুরো পরিবার। সপরিবারে ছুটিতে ফিরছিলেন পরিবার-পরিজনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে। কিন্তু নিমিষেই সড়ক দুর্ঘটনায় ম্লান হয়ে গেল পুরো পরিবারের ঈদ আনন্দ।

রবিবার বেলা ১১টার দিকে নাটোরে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা তাদের বহনকারী মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। ঘটনাস্থলেই নিহত হয় শিশু মারিয়া। এসময় আহত হয় উপ-পরিদর্শক আব্দুল জলিলসহ ছয়জন।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন ও এলাকাবাসী জানান, ঢাকার কদমতলী থানার উপ-পরিদর্শক আব্দুল জলিল সপরিবারে মাইক্রোবাসযোগে ঈদের ছুটিতে নাটোরের সিংড়ার বিলভরট গ্রামে বাড়ি যাচ্ছিলেন। পথে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা এলাকায় অতিরিক্ত বৃষ্টির কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই আব্দুল জলিলের শিশু কন্যা মারিয়া নিহত হয় এবং আরো ছয়জন আহত হয়।

আহতরা হলেন- আব্দুল জলিল, তার স্ত্রী রীনা বেগম, ছেলে তাহসিম আহমেদ, মেয়ে জান্নাতুল মাওয়া, তার শাশুড়ি ও মাইক্রোচালক। পুলিশ ও বনপাড়া হাইওয়ে পুলিশ সদস্যরা নিহত শিশুর লাশটি উদ্ধার করে এবং আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে।

(ঢাকাটাইমস/২মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :