ছবির প্রচারে চীনে হৃত্বিক-ইয়ামি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৩ জুন ২০১৯, ১০:১৪

ভারতে ব্যাপক সাফল্যের পর এবার চীনে মুক্তি পেতে চলেছে হৃত্বিক রোশন ও ইয়ামি গৌতম অভিনীত ক্রাইম থ্রিলার চলচ্চিত্র ‘কাবিল’। ৫ জুন, বুধবার জেট লি ও জ্যাকি চ্যানের মতো তারকাদের দেশে মুক্তি পাবে ছবিটি। সেই লক্ষ্যে বর্তমানে চীনে রয়েছেন ‘কাবিল’-এর প্রধান দুই চরিত্র হৃত্বিক রোশন ও ইয়ামি গৌতম।

চীনে গিয়ে সেদেশের ভক্তদের সঙ্গে দেখা করা ও কথা বলা ছাড়াও ছিল দুই তারকার নজরকাড়া পারফরমেন্স। সেখানে ‘গ্রিক গড’ খ্যাত বলিউড অভিনেতা হৃত্বিকের অভিষেক ছবি ‘কাহো না পেয়ার হ্যায়’ থেকে তুমুল জনপ্রিয় ‘এক পাল কা জিনা’ গানটির সঙ্গে নেচে আসর মাতিয়ে দেন হৃত্বিক ও ইয়ামি।

হৃত্বিকের নাচের সুখ্যাতি তো ভারতসহ বিভিন্ন দেশে বরাবরই রয়েছে। এদিন নতুন তারকা ইয়ামি গৌতমের নাচেরও ভক্ত হয়ে পড়েন চীনবাসী। তবে শুধু হৃত্বিক-ইয়ামিই নয়, ‘এক পাল কা জিনা’ গানের সঙ্গে কোমর দোলান ভারতীয় হিন্দি ছবির চীনা ভক্তরাও। সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এর আগে বেশ কিছু হিন্দি সিনেমা চীনে মুক্তি পেয়েছে। সেগুলোর মধ্যে আমির খানের ‘পিকে’, ‘দঙ্গল’, ‘সিক্রেট সুপারস্টার’, সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’, ‘রেস থ্রি’ এবং আয়ুষ্মান খুরানার ‘আন্ধাধুন’ অন্যতম। সবকটি ছবিই চীনের বাজারে ভালো ব্যবসা করেছে। এবার হৃত্বিক-ইয়ামির ‘কাবিল’ কেমন ব্যবসা করে সেটাই দেখার।

ক্রাইম থ্রিলার ‘কাবিল’ ভারতে মুক্তি পেয়েছিল ২০১৭ সালের ২৫ জানুয়ারি। মাত্র ৫০ কোটি বাজেটের এ ছবি আয় করেছিল ১৭৬ কোটি টাকা। বিজয় কুমার মিশ্রের কাহিনি ও চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করেন সঞ্জয় গুপ্ত। আর ফিল্মক্র্যাফট প্রোডাকশনের অধীনে এটি প্রযোজনা করেন রাকেশ রোশন। হৃত্বিক রোশন ও ইয়ামি গৌতম অভিনীত দুই অন্ধ যুবক-যুবতীর প্রেমকাহিনি ‘কাবিল’-এর মূল উপজীব্য।

ঢাকাটাইমস/৩ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :