মিউজিক ভিডিওতে নিলয়-হিমি

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৩ জুন ২০১৯, ১১:৩৯

প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে জুটি বেঁধেছেন নাট্য জগতের জনপ্রিয় দুই তারকা নিলয় আলমগীর ও ও লাক্স চ্যানেল আই সুন্দরী হিমি। জামাল হোসেনের লেখা কথায় মিউজিক ভিডিওর গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান। গানের মিউজিক ভিডিওতেও তাকে দেখা যাবে। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন।

গানটির শিরোনাম ‘কেনো আজ’। নিলয় ও হিমিকে মডেল করে এটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মাহিন আওলাদ। গানের কথার সঙ্গে মিল রেখে একটি নান্দনিক গল্পনির্ভর মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে বলে জানান নির্মাতা।

মাহিন বলেন, ‘সুন্দর সেট বানিয়ে গানটির ভিডিওর শুটিং হয়েছে এফডিসিতে। সময়ের চাহিদায় এখন গানের সঙ্গে ভিডিও নির্মাণ করা হয়। গানের কথার সঙ্গে সে ভিডিওর গল্পের মিল না থাকলে দর্শকরা গান থেকেও মুখ ফিরিয়ে নেয়। আমার নির্মাণে সব সময় গল্প বলার চেষ্টা করি। গানেও তার ব্যতিক্রম হবে না।’

এদিকে গানটি দর্শক-শ্রোতাদের ঈদের আনন্দ আরও বাড়িয়ে দেবে বলে মন্তব্য করেন নিলয় ও হিমি। প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে জুটি বেঁধে তারা উচ্ছ্বসিত বলেও জানান। ঈদ উপলক্ষে মিউজিক ভিডিওটি প্রযোজনা প্রতিষ্ঠান রঙ্গন মিউজিক-এর ব্যানারে প্রকাশ হবে বলে উল্লেখ করেন এই দুই তারকা।

ঢাকাটাইমস/৩ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :