ঢাকার সিনেপ্লেক্সে ‘ডার্ক ফোনিক্স’

বিনোদন ডেস্ক
| আপডেট : ০৩ জুন ২০১৯, ১২:০৮ | প্রকাশিত : ০৩ জুন ২০১৯, ১২:০২

আগামী ৭ জুন ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে হলিউড সিনেমা ‘এক্স মেন’ সিরিজের ১২তম ছবি ‘ডার্ক ফোনিক্স’। এই সিরিজের আগের ছবি ‘এক্স মেন: অ্যাপোক্যালিপস’ মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। সে ছবির ধুন্ধুমার সাফল্যের পর থেকে দর্শকদের অপেক্ষা শুরু হয় পরবর্তী সিক্যুয়েলের জন্য। সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে ৭ জুন।

এদিন শুধু ঢাকায় নয়, বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘ডার্ক ফোনিক্স’। ছবিটি পরিচালনা করেছেন সাইমন কিনবার্গ। প্রযোজনা করেছে টুয়েন্টিয়েথ সেঞ্চুরি ফক্স ফিল্ম। এ ছবির বিভিন্ন চরিত্রে আছেন জেমস ম্যাকাভয়, মাইকেল ফ্যাসবেন্ডার, জেনিফার লরেন্স, নিকোলাস হল্ট, সোফি টার্নার, টাই সেরিডান, আলেক্সান্দ্রা শিপ, কোডি ম্যাকফি, ইভান পিটারস, জেসিকা চেস্টাইনসহ আরও অনেকে।

এবারের কিস্তিতে খল নায়িকা লিলান্ড্রার ভূমিকায় অভিনয় করেছেন জেসিকা চ্যাসটেইন। যিনি ‘ডার্ক ফোনিক্স’ খুঁজে বন্দি করার ফন্দি আঁটেন। সেখানে আবার কেভিয়ারের সবচেয়ে বিশ্বস্ত শিষ্য ফিনিক্স অত্যন্ত শক্তিধর। টেলিপ্যাথিক ক্ষমতাধর জিন গ্রে-কে ফোনিক্স নামের কসমিক শক্তি পান করানো হয়। যার ফলে অসীম শক্তিধর জিন গ্রে তার ব্যক্তিত্ব হারিয়ে বাধা হয়ে দাঁড়ান এক্স মেনদের বিরুদ্ধেই।

এর আগের কিস্তি ‘এক্স মেন: অ্যাপোক্যালিপস’এর কাহিনিতে দেখা গিয়েছিল, মহাজগতে অ্যাপোক্যালিপস প্রথম ও সবচেয়ে শক্তিধর আবির্ভূত হন। সভ্যতার শুরু থেকে যাকে দেবতা হিসেবে পূজা করা হয়। অন্যদের সমস্ত শক্তি তার মধ্যে সঞ্চিত। ফলে তিনি হয়ে ওঠেন অমর, অপরাজেয়। কয়েক হাজার বছরের নিদ্রা থেকে জেগে ওঠার পর জগতের পরিস্থিতি দেখে বিভ্রম কাটে তার। গড়ে তোলেন মিউট্যান্ট নামে পরিচিত শক্তিধরদের নিয়ে এক বাহিনী।

ঢাকাটাইমস/৩ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :