‘আশাহত’ নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৩ জুন ২০১৯, ১৩:১৯

বহু প্রতিভাধর একজন বাংলাদেশি তারকা নুসরাত ফারিয়া। বহু আগে ঠিক করা ছিল, আসছে ঈদুল ফিতরে তার দুটি ছবি মুক্তি পাবে। একটি হচ্ছে বাংলাদেশের ‘শাহেনশাহ’ এবং অন্যটি কলকাতার ‘বিবাহ অভিযান’। কিন্তু শেষ পর্যন্ত আশাহত হতে হয়েছে নায়িকাকে। কারণ ঈদে এই দুটির একটি ছবিও বাংলাদেশ ও কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না। সংবাদ মাধ্যমকে নুসরাত ফারিয়াই এ কথা জানিয়েছেন।

‘শাহেনশাহ’ ছবিতে প্রথমবারের মতো ফারিয়া জুটি বেঁধেছেন দেশের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খানের সঙ্গে। ছবিতে আরও আছেন সংবাদ পাঠিকা থেকে নায়িকা বনে যাওয়া রোদেলা জান্নাত। অ্যাকশন থ্রিলার ‘শাহেনশাহ’ পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। ছবিটি ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও ক্রিকেট বিশ্বকাপের উন্মাদনার জন্য এটির মুক্তি পেছানো হয়েছে বলে জানান ফারিয়া। পরবর্তীতে কবে মুক্তি পাবে সে বিষয়েও কোনো তথ্য নেই।

অন্যদিকে ‘বিবাহ অভিযান’ সম্পূর্ণই কলকাতার একক ছবি। এটি পরিচালনা করেছেন বিরসা দাশ গুপ্ত। ছবিতে নুসরাত ফারিয়া রয়েছেন রাই চরিত্রে। যিনি সব সময় সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত থাকেন। এখানে ফারিয়া দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন কলকাতার নায়ক অঙ্কুশ হাজরার সঙ্গে। এর আগে ‘আশিকী’ ছবিতে তাদের একসঙ্গে দেখা যায়। এবার তাদের রসায়ন দেখা যাবে ‘বিবাহ অভিযান’-এ।

কমেডি ঘরানার এই ছবিতে অঙ্কুশ ও ফারিয়া ছাড়াও আছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার ও অনিবার্ণ ভট্টাচার্য। এটি ঈদে কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু পেছানো হয়েছে এ ছবির মুক্তিও। ঈদের পর আগামী ২১ জুন ‘বিবাহ অভিযান’ মুক্তি পাওয়ার কথা রয়েছে বলে জানান নায়িকা।

‘বিবাহ অভিযান’ ছবিতে রাই চরিত্রে প্রথমে চুক্তিবদ্ধ হয়েছিলেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী। কিন্তু লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়ায় এবং নির্বাচনী প্রচারে ব্যস্ত হয়ে পড়ায় তিনি ছবি থেকে সরে যান। এরপরই বাংলাদেশ থেকে ডেকে নেয়া হয় ফারিয়াকে। তবে একসঙ্গে তার অভিনীত দুটি ছবির মুক্তি পিছিয়ে যাওয়ায় নায়িকা দারুণ আশাহত বলে উল্লেখ করেন।

ঢাকাটাইমস/৩ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :