মঞ্জুর শাহরিয়ারকে বদলি করা হলো কেন?

ওমর আলী
 | প্রকাশিত : ০৪ জুন ২০১৯, ১১:২৭

রেকর্ড পরিমাণ রেমিট্যান্স পাঠিয়েছে প্রবাসীরা এই রমজানে। সেই টাকায় সরকার চলে। দুর্নীতিবাজ ব‍্যবসায়ীকে (আড়ং) জরিমানা করায় একজন আদর্শবান অফিসারকে তিন ঘণ্টার মধ্যে বদলি করিয়ে ঢাকা থেকে খুলনা পাঠিয়েছে দুর্নীতিবাজ প্রশাসন। মাননীয় সরকার প্রধান মমতাময়ী মা বঙ্গবন্ধুর কন‍্যা আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা (সবার প্রিয় হাসু আপা) আপনি কি একটু দয়া করে দেখবেন যে সব দুর্নীতিবাজ আমলা ও অসৎ ব‍্যবসায়ী দেশটাকে লুটেপুটে খাচ্ছে আর সব দোষ হচ্ছে ক্ষমতায় থাকা সরকার ও আওয়ামী লীগের।

দেশটাকে উন্নত মানের একটি দেশ গঠন করার জন্য অক্লান্ত পরিশ্রম করছেন প্রবাসীরা। আপনজন ছেড়ে দূর প্রদেশে হাজারো কষ্ট বুকে নিয়ে জীবনযাপন করছে একএক জন রেমিট্যান্স মুক্তিযোদ্ধা। সেই পরিশ্রমের সুবিধা জনগণ পাচ্ছে না। সব ধরনের সুযোগ সুবিধা ভোগ করছে মুষ্ঠিমেয় কিছু রাজনৈতিক নেতা আমলা ও অসৎ ব‍্যবসায়ী। তাদের কাছে দেশটা জিম্মি হয়ে যাচ্ছে দিন দিন। এখনই যদি এইসব অসৎ মানুষগুলোকে বিচারের আওতায় আনা না হয় তাহলে খুব তাড়াতাড়ি দেশটা ভয়ঙ্কর রূপ ধারণ করবে।

যে প্রশাসন জনগণের কথা চিন্তা না করেই একজন জনগণের পক্ষের আদর্শবান অফিসারকে তিন ঘণ্টার মধ্যে বদলি করতে পারে, তাদের দিয়ে কি দেশ ও জনগণের উপকার হবে। এখনই চিন্তা করার বিষয়। মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানসকন্যা বাংলাদেশ উন্নয়নের রূপকার আপনি হয়তো জানেন না, আপনি যেসব নেতা ও আমলাকে দায়িত্ব বণ্টন করে কাজ বুঝিয়ে দিয়েছেন তার মধ্যে বেশিরভাগ নেতা ও আমলা দুর্নীতিবাজ। আপনার দেয়া দায়িত্ব সঠিকভাবে পালন না করে আপনাকে জনগণের সামনে প্রশ্নবিদ্ধ করেছে।

দেশের কোটি মানুষের মতো আমি ও প্রশ্ন করতে চাই কেনো উওরা আড়ংয়ের শো রুমকে জরিমানা করার জন্য ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারকে ঢাকা থেকে খুলনা বদলি করা হলো।

লেখক: আবুধাবি প্রবাসী

সংবাদটি শেয়ার করুন

ফেসবুক কর্নার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত