ঈদযাত্রায় সড়কে ঝরল ৮ প্রাণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০১৯, ১৩:৪২
রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত তিনজনের লাশ ভ্যানে করে মর্গে নেওয়া হচ্ছে

স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে আটজন। দুই জেলায় সড়ক দুর্ঘটনায় তারা নিহত হন। দুটি দুর্ঘটনাই ঘটেছে মঙ্গলবার ভোর থেকে বিভিন্ন সময়ে।

এর মধ্যে সিরাজগঞ্জের রায়গঞ্জে বাস খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। আর নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষে নিহত হয়েছেন নারীসহ চারজন। ঢাকাটাইমসের প্রতিনিধিদের পাঠানো খবর।

সিরাজগঞ্জ: জেলার রায়গঞ্জ উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস খাদে পড়ে চারজন নিহত এবং ২৩ জন আহত হয়েছেন। মঙ্গলবার ভোরে ঢাকা-বগুড়া মহাসড়কে রায়গঞ্জ উপজেলার দাথিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের নামপরিচয় জানা গেছে। তারা হলেন- গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কিশামত হলদীয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ফজলুল হক এবং রংপুরের মির্জাপুরের মহুরিপাড়া মহল্লার আব্দুর রহিমের ছেলে আতাউর রহমান।

রায়গঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. সেরাজুল ইসলাম জানান, ঢাকা থেকে গাইবান্ধাগামী জারিফ পরিবহনের একটি বাস রায়গঞ্জ উপজেলার দাথিয়া এলাকায় পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারালে যানটি উল্টে খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা গিয়ে চারজনের লাশ উদ্ধার করে। এছাড়া আহত অবস্থায় উদ্ধার করা হয় ২৩ জনকে। তাদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ: সকালে জেলার রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার কর্নগোপ এলাকায় বাসের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে নারীসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ছয়জন। তাদের ঢাকা মেডিকেল ও স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

দুর্ঘটনায় নিহতদের দুজন হলেন- কিশোরগঞ্জের ভৈরব উপজেলার সম্বুরপুর এলাকার আমিন মিয়ার স্ত্রী রিনা খাতুন এবং পিরোজপুর এলাকার মিজান মিয়ার স্ত্রী আছমা বেগম। বাকি দুইজনের নামপরিচয় জানা যায়নি।

কাচঁপুর হাইওয়ে থানার উপপরিদর্শক আব্দুস সামাদ জানান, সকালে ঢাকা থেকে সিলেটগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই চারজন নিহত হয়। লাশগুলো ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় আহতদের ঢাকা মেডিকেল ও স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর বাসের চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

ঢাকাটাইমস/৪জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :