ফরিদপুরে ঈদের দিন সড়কে ঝরল ৬ প্রাণ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ জুন ২০১৯, ১১:৪০ | প্রকাশিত : ০৫ জুন ২০১৯, ০৯:৪৬

ঈদুল ফিতরের দিনে সকালে ফরিদপুর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ছয়জন। আহত হয়েছেন আরও ১৫ জন।

বুধবার সকাল পৌনে সাতটার দিকে উপজেলার ধুলদী রেলগেট এলাকায় এ কে ট্রাভেলসের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে এই হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনায় হতাহতদের নামপরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে নিহতেদের মধ্যে বাসের চালক ও তার সহকারী রয়েছে বলে জানা গেছে।

ফরিদপুরের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল আলম দুলাল জানান, সকাল পৌনে সাতটার দিকে এ কে ট্রাভেলসের একটি বাস ঢাকা থেকে ঈদে ঘরমুখো যাত্রীদের নিয়ে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল। ধুলদী রেলগেট এলাকায় আসার পর চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। আহত হয় ১৭ জনের মতো।

আহতদের উদ্ধার করে ফরিদপুর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যায় একজন। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুত্য হয় আরও একজনের। বাকি আহতদের মধ্যে ১৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে পাঁচ বছর বয়সী একটি শিশু আছে। উদ্ধার করার পর তার বাবা-মার খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানান ফায়ার সার্ভিসের কর্মকর্তা নুরুল আলম দুলাল। দুর্ঘটনার পর মহাসড়কে সকল ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে ঘরে ফেরা মানুষের চরম দুর্ভোগে পড়তে হয়।

খবর পেয়ে ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন আহতদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন।

ঢাকাটাইমস/৫জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :