লক্ষ্মীপুরে দোকান মালিকসহ পাঁচজনকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ০৫ জুন ২০১৯, ১৫:৫৭

লক্ষ্মীপুরে ঈদ বাজারে একটি সাঁটার বন্ধ করে তৈরি পোশাকের দোকান মালিকসহ পাঁচজনকে পেটানোর অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম শামিম ও তার অনুসারীদের বিরুদ্ধে। এসময় দোকান ভাঙচুর করে প্রায় পাঁচ লাখ টাকা লুটে নেয়ার অভিযোগ করেন ভুক্তভোগী দোকান মালিকের।

বুধবার গভীর রাতে পৌর শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন ‘মায়ের দোয়া’ গার্মেন্টস দোকানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাব্বির ও কাউছার নামে ছাত্রলীগের দুই কর্মীকে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন- দোকানের মালিক আলাউদ্দিন, তার ছেলে আরিফ, আরমান, কর্মচারী শুভ, নোমান। তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

অভিযুক্ত শামিম লক্ষ্মীপুর পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের সভাপতি এবং আটকরা তার অনুসারী।

আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গভীর রাতে লক্ষ্মীপুর বাজারের ওই গার্মেন্টস দোকানের সামনে নিজেদের একটি টেবিল দোকানের ভেতর নিচ্ছিল কর্মচারী শুভ। সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় ছাত্রলীগের সভাপতি শামিমের গায়ে ছোঁয়া লাগে। সাথে সাথেই ক্ষমা চায় শুভ। কিন্তু ছাত্রলীগ নেতা উল্টো তাকে মারধর শুরু করেন। এসময় শুভকে বাঁচাতে দোকানের মালিক আলাউদ্দিন এগিয়ে আসেন। এতে আরো ক্ষিপ্ত হয়ে শামিম তার অনুসারীদের নিয়ে সাঁটার বন্ধ করে আলাউদ্দিনসহ পাঁচজনকে পিটিয়ে আহত করেন।

এ দিকে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম শামিম জানান, আমার বোনের গায়ে হাত দেয়ায় ছোট ভাইরা হুমকি-ধামকি দিয়েছে। সাঁটার বন্ধ করে মারধর করে টাকা লুটের বিষয় সঠিক নয়। আমাকে ফাঁসানোর জন্য এমন নাটক সাজানো হয়েছে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক বিল্লাল জানান, দোকানে ঢুকে মারধরের ঘটনায় সাব্বির ও কাউছার নামে দুইজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৫জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :