অনলাইনে ভাইরাল শাহরুখ কন্যা সুহানা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০১৯, ১১:২৩

ভারতে অসম্ভব জনপ্রিয় বলিউড তারকারা। এসব তারকাদের সঙ্গে তাদের সন্তানদের দিকেও নজর থাকে ভক্তদের। আর সেই তালিকায় অবশ্যই উপরের দিকে নাম থাকবে সুহানা খানের। বলিউডের কিং খান শাহরুখ কন্যা সুহানা এখন ইন্টারনেটে হট ফেভারিট। সম্প্রতি সুহানা খানের একটি ছবি অনলাইনে ভাইরাল হয়েছে। অবাক করার মতো হলেও সত্যি সুহানার ছবির চেয়ে তার এটিকার্ডের ছবির কারণে তা ভাইরাল হয়েছে।

এখনও কোনো সিনেমায় তাকে দেখা যায়নি। তবু সুহানা খানের জনপ্রিয়তা অনেক। শাহরুখের মেয়ে বলে কথা! তিনি কী পরলেন, কেমন সাজলেন, তা জানার আগ্রহ অনেক ভক্তদের।

এবার নতুন একটি মিরর সেলফি পোস্ট করে আবারও নেট দুনিয়ায় ভাইরাল সুহানা। মিরর সেলফি অর্থাৎ আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলেছেন তিনি। সেখানে তার কার্ড উঁকি মারছে দেখেই উৎসাহী ভক্তরা।

কাঁধখোলা পোশাকে আয়নার সামনে দাঁড়িয়ে থাকা সুন্দরী সুহানাকে সেলফির ছবিতে বেশ ভালোই দেখাচ্ছে। যেকোনো পোশাকেই বেশ আত্মবিশ্বাসী সুহানা। ১৯ বছর বয়সী এই তরুণী স্বাধীনচেতা, ফ্যাশনসচেতন।

সুহানা এখন আর্ডিংলে কলেজে পড়াশোনা করছেন। তবে মাঝেমধ্যেই তিনি মুম্বইতে ফেরেন। মা-বাবাকে সঙ্গ দেন। আর নিজের তার দুই বান্ধবী শানায়া কাপুর ও অনন্যা পান্ডের সঙ্গে বিভিন্ন জায়গায় পার্টিও করতে দেখা যায় তাকে।

শাহরুখ-গৌরির তিন ছেলেমেয়ের মধ্যে দ্বিতীয় সন্তান সুহানা গত বছর জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’ এর প্রচ্ছদে ছবি প্রকাশিত হয় সুহানার। এরই মধ্যে গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তার অভিষেক নিয়ে গুঞ্জন চলছে।

ঢাকা টাইমস/০৬জুন/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :