চোর সন্দেহে প্রতিবন্ধীকে নির্যাতন, আটক ১

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুন ২০১৯, ২০:২৮

কিশোরগঞ্জে তাড়াইলে ‘চোর’ আখ্যা দিয়ে মোশারফ নামে এক প্রতিবন্ধী তরুণকে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনায় শুক্রবার সাজ্জাদ হোসেন হিটলারকে আটক করা হয়েছে।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (৬ জুন) সকালে তাড়াইল উপজেলার দড়িজাহাঙ্গীরপুর গ্রামের সাবেক কাস্টম অফিসার এম আর খানের বাসার দরজা খোলা থাকাবস্থায় পাশের শামুকজানি গ্রামের কেনু মিয়ার ছেলে মানসিক প্রতিবন্ধী মোশারফ হোসেন বাসার ছাদে উঠে পড়ে। এসময় এম আর খানের নির্দেশে মোশারফকে টেনে হিঁচড়ে নামিয়ে হাত পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে। নির্যাতন সইতে না পেরে প্রতিবন্ধী মোশারফ মা বাবা বলে আর্তচিৎকার করতে থাকে। এরপরও বেধম মারপিট করা হয় মোশারফকে।

খবর পেয়ে প্রতিবন্ধী মোশারফের স্বজনরা এগিয়ে এলে, মোশারফ চুরি করতে আসায় তাকে পিটানো হচ্ছে বলে জানায়। এরপর মোশারফের পরিবারের লোকজনের কাছ থেকে সাদা কাগজে সই নিয়ে তাকে ছাড়া হয়।

এদিকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকায় সমালোচনার ঝড় উঠে। খবর পেয়ে পুলিশ ঘটনায় জড়িত প্রধান আসামি সাজ্জাদ হোসেন হিটলারকে আটক করে।

এ ঘটনায় মোশারফের ভাই সাদ্দাম হোসেন রাতেই সাজ্জাদ হোসেন হিটলার, আলম ও বাড়ির মালিক এম আর খানকে আসামি করে তাড়াইল থানায় মামলা রুজু করেন। ঘটনার পর থেকেই এম আর খানের পরিবারের লোকজন আত্মগোপনে রয়েছে।

(ঢাকাটাইমস/৭জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :