অমিতাভ বচ্চনের চরিত্রে হৃত্বিক

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ জুন ২০১৯, ০৮:৫১

বলিউডে বেশ কয়েক বছর ধরেই রিমেকে মন দিয়েছেন পরিচালকরা। এবার সেই তালিকায় উঠে এল অমিতাভ বচ্চনের কেরিয়ারের অন্যতম সেরা ছবি ‘সত্তে পে সত্তা’। তবে এবার আর অমিতাভ বচ্চন নয়, তার অভিনীত চরিত্রে দেখা যাবে ইন্ডাস্ট্রির ‘গ্রিক গড’ খ্যাত অভিনেতা হৃত্বিক রোশনকে।

১৯৮২ সালে মুক্তি পাওয়া সুপারহিট ছবি ‘সত্তে পে সত্তা’ আবার নতুন মোড়কে পেশ করার পরিকল্পনা করেছেন পরিচালক ও ড্যান্স কোরিওগ্রাফার ফারাহ খান। সঙ্গে তাকে সঙ্গত করবেন রোহিত শেট্টি। বলিউড সূত্রে খবর, ইতোমধ্যে হৃত্বিকের সঙ্গে ফারাহ কথাও বলেছেন। হৃত্বিক মৌখিক ভাবে গ্রিন সিগন্যালও দিয়েছেন।

তবে ছবিটি তৈরির জন্য ফারাহ নতুন করে চিত্রনাট্য লেখার কাজ শুরু করছেন। ইদানীং সময়ে যাতে ছবির গল্পকে কোনও ভাবেই বেমানান মনে না হয় তার জন্যই এই নতুন করে লেখালিখি।

এর আগে অমিতাভের ‘অগ্নিপথ’ ছবির রিমেকেও হৃত্বিক রোশন কাজ করেছেন। এ ছবির ক্ষেত্রেও ফারাহর প্রথম পছন্দ ছিলেন হৃত্বিক। তবে শোনা গিয়েছিল এই তালিকায় নাম উঠে এসেছিল শাহরুখ খান ও অক্ষয় কুমারের। তবে ৪০ বছরের সেই সময়ের অমিতাভের চেহারার সঙ্গে এখনকার ৪০ বছরের হৃত্বিকের চেহারা ভালো মানাবে বলেই এই সিদ্ধান্ত পরিচালকের।

ঢাকাটাইমস/৮ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :