লম্বা ছুটিতে মাধুরী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ জুন ২০১৯, ০৯:৫৪

ছেলেদের স্কুলে ছুটি পড়েছে। এই সুযোগকে কাজে লাগিয়ে আর পাঁচটা সাধারণ বাবা-মায়ের মতোই এবার সপরিবারে লম্বা ভ্যাকেশনে গেলেন বলিউড সুন্দরী মাধুরী দীক্ষিত। সঙ্গে তার স্বামী শ্রীরাম মাধব নেনেও আছেন।  

৫২ বছর বয়সী অভিনেত্রী স্বামীর সঙ্গে বিমানে বসেই সেলফি তুলে শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তবে কোথায় যাচ্ছেন সেটা লেখেননি নায়িকা। বরং ক্যাপশনে তিনি লিখেছেন, ‘খুব কষ্ট করে অর্জিত ছুটি ছেলেদের সঙ্গে। স্কুল ছুটি? গেস করুন।’

এরপরই কমেন্ট সেকশনে ভক্তদের প্রশ্নের বন্যা। কোথায় চলেছেন প্রিয় অভিনেত্রী? যদিও কারও প্রশ্নেরই উত্তর দেননি তিনি। আসলে, সপরিবারে একেবারে ব্যক্তিগত ভ্যাকেশনে যেতে বরাবরই পছন্দ করেন মাধুরী। আর কোনওবারই ডেস্টিনেশন নিয়ে টুঁ শব্দ করেন না।

এদিকে এক সময়ের সুপারহিট নায়িকা মাধুরীকে বর্তমানে অভিনয়ে খুব একটা দেখা যায় না। তার অভিনীত শেষ ছবি ‘কলঙ্ক’। চলতি বছরের এপ্রিলে মুক্তি পেয়েছিল করণ জোহারের এই ছবি। সেখানে মাধুরীর বিপরীতে ছিলেন তার এক সময়ের প্রেমিক সঞ্জয় দত্ত।

‘কলঙ্ক’ বলিউডের বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি। তবে বরাবরের মতো সেখানে প্রশংসিত হয়েছে মাধুরীর অভিনয়। ছবিতে সঞ্জয়-মাধুরী ছাড়া আরও ছিলেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর ও সোনাক্ষী সিনহা।  

ঢাকাটাইমস/৮ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত