যে কারণে কার্তিকের সঙ্গে ডেটে যাবেন না তাপসী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ জুন ২০১৯, ১০:৩৭

এই মুহূর্তে বলিউডের অন্যতম হার্টথ্রব অভিনেতা কার্তিক আরিয়ান। সুপারস্টার সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান আগেই জানিয়েছিলেন, তিনি কার্তিকের সঙ্গে ডেট করতে চান। আবার কার্তিকের প্রতি নিজের ভালো লাগার কথা প্রকাশ্যে জানিয়েছিলেন অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডেও।

ফলে কার্তিক আরিয়ানকে পছন্দ করেন, বলিউডে এমন নায়িকার সংখ্যা নেহাত কম নয়। কিন্তু এমনও একজন রয়েছেন, যিনি সুযোগ পেলেও নাকি কার্তিকের সঙ্গে ডেট করবেন না। তিনি অভিনেত্রী তাপসী পান্নু।

কেন এমন মনে করেন তাপসী? তিনি কি কার্তিককে পছন্দ করেন না? সম্প্রতি এক সাক্ষাৎকারে তাপসীকে প্রশ্ন করা হয়,তিনি কি কার্তিকের সঙ্গে ডেট করতে চান? এর জবাবে স্পষ্ট ‘না’ বলে দেন নায়িকা।

কিন্তু কেন? তাপসীর কথায়, ‘কার্তিককে ঘিরে ইতোমধ্যেই অনেকে রয়েছেন। ওর জন্য আমি লম্বা লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে পারব না।’ প্রথম থেকেই ইন্ডাস্ট্রিতে স্পষ্ট কথা বলার জন্য প্রশংসা পেয়ে এসেছেন তাপসী। কার্তিকের বিষয়েও তাই সোজাসাপ্টা মতামত জানালেন।

অন্যদিকে সারার ডেটিংয়ে যাওয়ার প্রস্তাব আগেই বিনীত ভাবে সরিয়ে দিয়েছিলেন কার্তিক। বরং সারাকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন। কিন্তু গত বুধবার ঈদের দিন মসজিদে কার্তিক-সারার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফলে সারা-কার্তিকের সম্পর্ক নিয়ে ফের নতুন করে জল্পনা শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে।

ঢাকাটাইমস/৮ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত