সড়ক দুর্ঘটনায় কালিগঞ্জ থানার ওসিসহ আহত ৭

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুন ২০১৯, ১৪:০৮ | প্রকাশিত : ০৯ জুন ২০১৯, ১৪:০৫

পুলিশবাহী একটি পিকআপ ও বাসের মুখোমুখি সংঘর্ষে সাতক্ষীরার কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ সাতজন আহত হয়েছেন।

রবিবার সকাল ১০টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের দেবহাটা উপজেলার পানিরকল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের নলতা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান, পুলিশবাহী পিকআপ চালক সিপাহী অমিত কুমার সরকার, সিপাহী বখতিয়ার হোসেন, বাসযাত্রী যশোর জেলা সদরের রায়পাড়া গ্রামের ফরিদা খাতুন, একই গ্রামের পারভিন আক্তার, শ্যামনগর উপজেলার নবাকী গ্রামের শাহীনুর রহমান ও একই গ্রামের সুমাইয়া পারভিন।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ ও কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জানান, কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান একটি পুলিশবাহী পিকআপে কালিগঞ্জ যাচ্ছিলেন। সকাল ১০টার দিকে তাদের পিকআপটি দেবহাটার পানিরকল নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা খুলনাগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয়গাড়ির বেশ কয়েকজন যাত্রী আহত হন। দুর্ঘটনার পর বাসটি আটক করা হয়েছে।

নলতা হাসপাতালের চিকিৎসক ডা. আবু হাসান জানান, দুর্ঘটনায় ওসি হাসান হাফিজুরের বাম হাত ভেঙে যাওয়া ছাড়াও তার মুখম-ল ও দুই হাঁটুতে আঘাত লেগেছে। তাকে ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়েছে। গুরুতর আহত সিপাহী বখতিয়ারকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তির পরামর্শ দেওয়া হয়েছে। তবে পিকআপ চালক অমিত সরকারসহ চার বাসযাত্রীর আঘাত গুরুতর নয়।

ঢাকাটাইমস/৯জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :