বিয়ের পরদিন বর নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ০৯ জুন ২০১৯, ১৮:১৩

টাঙ্গাইলের সখীপুরে বিয়ের পরদিন আহসান হাবীব রোমান নামে এক বর নিখোঁজ হয়েছেন। উপজেলার যাদবপুর ইউনিয়নের বোয়ালী গ্রামে এ ঘটনা ঘটে।

আহসান হাবীব রোমান ওই গ্রামের মজিবর রহমানের ছেলে।

এ ব্যাপারে নিখোঁজ বরের পরিবারের পক্ষে রবিবার দুপুরে সখীপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, আহসান হাবীব রোমান পেশায় একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করছেন। ঈদের ছুটিতে বাড়িতে এসে ঈদের দুই দিন পর গত ৭ জুন (শুক্রবার) সখীপুর উপজেলার বহুরিয়া চতলবাইদ গ্রামের ফজলুল হক লিটনের মেয়ে মরিয়ম আক্তারের সঙ্গে তার বিয়ে হয়। ওইদিনই কনেকে রোমানের বাড়িতে নিয়ে আসা হয়। পরের দিন গত শনিবার বেলা ১১টায় উপজেলার যাদবপুর ইউনিয়নের বোয়ালী বাজার থেকে বর রোমান নিখোঁজ হন।

রোমানের বড় ভাই সুমন রানা বলেন, বিশেষ কাজ আছে বলে স্থানীয় বাজারে রোমান গিয়ে আর বাড়ি ফিরে আসেনি। তার মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। সম্ভাব্য সকল জায়গায় তাকে খুঁজে পাচ্ছি না বলে পরিবারের সবাই চিন্তিত।

রোমানের বাবা মজিবর রহমান বলেন, ‘গত শনিবার আমাদের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়েছিল। বাড়িজুড়ে আত্মীয়-স্বজনে ভরে গেছে। অথচ আমার ছেলে (বর) কাউকে কিছু না বলে বৌভাতের অনুষ্ঠান ফেলে কোথায় হারিয়ে গেল জানি না।’

সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন, ‘এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি নেয়া হয়েছে। নিখোঁজকে খুঁজে বের করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

(ঢাকাটাইমস/৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :